১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চৌদ্দগ্রামে কেন্দ্রীয় যুবলীগ নেতা জসিম ‍উদ্দিনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: কুমিল্লার চৌদ্দগ্রামে পবিত্র মাহে রমজানে রোজাদারদের সম্মানে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাঈনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় যুবলীগের উদ্যোগে বিশাল ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৪ এপ্রিল) বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের অফবিট রিসোর্ট এর সামনে আয়োজিত ইফতার মাহফিলে বক্তব্য রাখেন আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, চৌদ্দগ্রামের কৃতি সন্তান মোহাম্মদ জসিম উদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য ফুয়াদ বিন জামাল, চৌদ্দগ্রাম পৌরসভাসহ উপজেলার ১৩টি ইউনিয়নের আওয়ামী যুবলীগ ও সাবেক ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী।

আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য মোহাম্মদ জসিম উদ্দিন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। চৌদ্দগ্রামেও মুজিবুল হক এমপি একজন যোগ্য লোক। তিনি তৃণমূল থেকে রাজনীতি করে আজকে এ পর্যায়ে এসেছেন। তিনি বার বার নমিনেশন চাইবেন, আমাদের কোন আপত্তি নেই। তিনি সবাইকে বলুক, আমরা তাঁর পক্ষে থাকবো। আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ ও মহিলা আওয়ামীলীগ চৌদ্দগ্রামে কাজ করে যাচ্ছে। কিন্তু মিথ্যা অজুহাত তুলে চৌদ্দগ্রামে আওয়ামী রাজনীতির সঙ্গে জড়িত ত্যাগী নেতাদের তথ্য-প্রযুক্তি মামলা দিয়ে হয়রানী করা হচ্ছে। সবাই মিলে চৌদ্দগ্রামকে আরও এগিয়ে নিতে হবে। আমাদের চৌদ্দগ্রামে সেবা দেওয়ার যে মানসিকতা, সেগুলো বন্ধ করা যাবে না। জননেত্রী শেখ হাসিনার নির্দেশ-রাজনীতির মধ্যে কোন ভেদাভেদ হবে না। কোন নেতা ও কর্মীকে পিছিয়ে দেওয়া যাবে না।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬