২৩শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ৯ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চিওড়ায় বিশিষ্ট ব্যবসায়ী সুমন’র ইন্তেকাল

চিওড়া সংবাদদাতা: চৌদ্দগ্রামে চিওড়া ইউপির সাবেক চেয়ারম্যান মরহুম আব্দুর রাজ্জাকের ভাতিজা ও চিওড়া ইউনিয়ন আ’লীগের প্রভাবশালী সদস্য মোহাম্মদ রাসেল হায়দারের চাচাতো ভাই এবং নেতড়া রাস্তার মাথার বিশিষ্ট ব্যবসায়ী আবদুল হামিদের মেজো ছেলে ব্যবসায়ী মোহাম্মদ খলিলুর রহমান সুমন (৪৪) হৃদরোগে আক্রান্ত হয়ে গত বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সকাল নয়টায় কুমিল্লা মেডিকেল সেন্টারে চিকিৎসাধিন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে, মা-বাবা, ভাই-বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। বৃহস্পতিবার বা’দ আছর মরহুমের নিজ বাড়ী সংলগ্ন জামে মসজিদ মাঠে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

জানাযার নামাজে উপস্থিত থেকে মরহুমের স্মৃতিচারণ করেন মরহুমের পিতা আব্দুল হামিদ, চাচাতো ভাই আব্দুল কুদ্দুছ, মোহাম্মদ রাসেল হায়দার ও ছোট ভাই মোহাম্মদ সোহেলসহ স্থানীয়রা। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মরহুমের আত্মীয়-স্বজন, আলেম-ওলামা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ ধর্মপ্রাণ মুসল্লীবৃন্দ।

এদিকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ। পৃথক পৃথক শোকবার্তায় তারা মরহুমের বিদেহী আত্মার সর্বোচ্চ মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬