১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চিওড়া ইউনিয়ন প্রবাসী সূর্য সন্তান’র সৌজন্যে নগদ অর্থ প্রদান

মুহা. ফখরুদ্দীন ইমন: কুমিল্লার চৌদ্দগ্রামে সামাজিক সংগঠন ‘চিওড়া ইউনিয়ন প্রবাসী সূর্য সন্তান’ এর উদ্যোগে এবং সংগঠনের উপদেষ্টা পরিষদের সদস্যদের সৌজন্যে ইউনিয়নের ৪০ জন হতদরিদ্র অসহায় মানুষের প্রতিজনকে নগদ ২ হাজার টাকা করে সর্বমোট ৮০ হাজার টাকা প্রদান করা হয়েছে।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি এম এ হাশেম, সাধারণ সম্পাদক আনিসুল হাবিব ও সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলামের সার্বিক দিক নির্দেশনায় রোববার (২ এপ্রিল) বিকালে এ উপলক্ষে আয়োজিত নগদ অর্থ হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা, বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ আতিকুর রহমান খাঁন খোকন, বাংলাদেশ শাখার পরিচালক মশিউর রহমান রুবেল, নাজিম হিযাজী রিফাত, রনি মজুমদার, প্রবাসী আবু সায়েদ রুমন, দেলোয়ার হোসেন মজুমদার, তারেক আজীজ প্রমুখ।

ইউনিয়নের এতিম, বিধবা, প্রতিবন্ধী, অসহায় দিনমজুরসহ হতদরিদ্ররা নগদ অর্থ সহায়তা পেয়ে সন্তোষ প্রকাশ করে সংগঠনের নেতৃবৃন্দসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। এছাড়াও ‘চিওড়া ইউনিয়ন প্রবাসী সূর্য সন্তান’ এর পক্ষ থেকে মানবিক এ কর্মসূচি বাস্তবায়নের ফলে এলাকার অসহায় মানুষজন উপকৃত হচ্ছে বলে সংগঠনের ভূয়সী প্রশংসা করে ভবিষ্যতেও এসকল কার্যক্রম অব্যাহত রাখার জন্য সংগঠনের নেতৃবৃন্দের প্রতি উদাত্ত আহবান জানিয়েছেন স্থানীয়রা।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬