১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

সাংবাদিকতার আড়ালে মাদক ব্যবসা, র‌্যাবের হাতে গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার: কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার ভাটপাড়া এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী লেনের পূর্ব পাশের বিজিবি ক্যাম্প সংলগ্ন খোকন ষ্টোরের সামনে থেকে ১৬১ বোতল ফেন্সিডিল, ২৪ ক্যান বিয়ার এবং ৭৮ বোতল বিদেশী মদসহ বিক্রম চন্দ্র দাস নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১ এর সিপিসি-২। এ সময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার জব্দ করা হয়। জব্দকৃত প্রাইভেটকারটিতে ‘দৈনিক ভোরের কলাম’ পত্রিকার স্টিকার লাগানো ছিল। এ ঘটনায় আটককৃত বিক্রম ও জব্দকৃত প্রাইভেটকারের মালিক সোহাগ মিয়াজী নামে কথিত এক সাংবাদিক।

র‌্যাব সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল গত বৃহস্পতিবার (১৭ মার্চ) সকালে জেলার সদর দক্ষিণ থানাধীন ভাটপাড়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে ‘দৈনিক ভোরের কলাম’ পত্রিকার স্টিকার লাগানো প্রাইভেটকারের ভিতর লুকিয়ে মাদক পরিবহনের সময় এক মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো: কুমিল্লার সদর দক্ষিণ থানার বিজয়পুর গ্রামের দাগন চন্দ্র দাসের ছেলে বিক্রম চন্দ্র দাস (২৭)। এ সময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত প্রাইভেটকারটি (ঢাকা-মেট্রো-গ-১৫- ৪৩৫১) জব্দ করা হয়।

র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, ‘গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী বিক্রম দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল, বিয়ার এবং বিদেশী মদসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। আটককৃত বিক্রম প্রাইভেটকারের চালক। আর গাড়ির মালিক সোহাগ মিয়াজী নামে কথিত এক সাংবাদিক র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সু-কৌশলে পালিয়ে গেছে। গ্রেফতারকৃত আসামীসহ দু’জনের বিরুদ্ধে শুক্রবার কুমিল্লা সদর দক্ষিণ থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের শেষে আটককৃত আসামীকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে’।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬