২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চৌদ্দগ্রামে পারিবারিক বিরোধের জেরে গৃহবধূকে মারধর, থানায় অভিযোগ দায়ের

স্টাফ রিপোর্টার: কুমিল্লার চৌদ্দগ্রামে পারিবারিক বিরোধের জেরে সেলিনা বেগম (৪০) নামে এক গৃহবধূকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার উজিরপুর ইউনিয়নের চকলক্ষীপুর গ্রামের খন্দকার বাড়িতে। সেলিনা চকলক্ষীপুর গ্রামের ইউসুফ খন্দকারের স্ত্রী। এ ঘটনায় ভুক্তভোগী সেলিনা বেগম বাদী হয়ে একই গ্রামের নজরুল ইসলাম বাবুল খন্দকারের ছেলে ইলিয়াছ খন্দকার ও মরহুম টুকু মিয়ার ছেলে নজরুল ইসলাম বাবুল খন্দকারকে বাদী করে চৌদ্দগ্রাম থানায় একটি অভিযোগ দায়ের করেন।

থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা গেছে, শনিবার (২৬ ফেব্রুয়ারি) সকালে সেলিনা বেগম তার নিজ বসতঘরে অবস্থান করছিল। এ সময় বিবাদী ইলিয়াছ খন্দকার তার নিজ ঘর নির্মাণের কাজে ব্যবহৃত বাঁশ, কাঠসহ কিছু জিনিসপত্র সেনিলার ঘরের সামনে জোর পূর্বক রেখে দিয়ে চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। এ ঘটনায় বাধা দিলে ইলিয়াছ খন্দকার ক্ষিপ্ত হয়ে ভাড়াটিয়া সন্ত্রাসী এনে সেলিনা বেগম ও তার সন্তানদের উপর অতর্কিত হামলা চালায়। হামলায় সেলিনা বেগম ও তার মেয়ে ইশরাত জাহান নুফুর গুরুতর আহত হয়। পরে সেলিনা বেগম জরুরি সেবা ৯৯৯ এ কল করলে পুলিশ এসে তাদেরকে ঘর থেকে উদ্ধার করে। এ সময় স্থানীয়রা এগিয়ে এসে তাদেরকে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেয়। এ ঘটনার পর ইলিয়াছ খন্দকার ভুক্তভোগির পরিবারকে নানাপ্রকার হুমকি-ধমকি দিয়ে আসছে বলে জানা গেছে।

এ ব্যাপারে চৌদ্দগ্রাম থানার এসআই তোফায়েল বলেন, ‘৯৯৯ এ কল পেয়ে ঘটনাস্থলে যাই। ঘটনার সত্যতা পাওয়া গেছে। ভুক্তভোগিদের উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা নেয়া হয়েছে। অভিযোগের তদন্ত চলছে। বিস্তারিত পরে জানানো হবে’।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬