১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চৌদ্দগ্রামে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস পালিত

মুহা. ফখরুদ্দীন ইমন: যথাযোগ্য মর্যাদায় কুমিল্লার চৌদ্দগ্রামে জাতীয় শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে।
দিবসের প্রথম প্রহরে চৌদ্দগ্রাম সরকারী কলেজ প্রাঙ্গণে অবস্থিত শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করেছেন চৌদ্দগ্রাম উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, চৌদ্দগ্রাম থানা, ফায়ার সার্ভিস, চৌদ্দগ্রাম পৌরসভা, উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠন এবং রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসহ চৌদ্দগ্রামের সর্বস্তরের লোকজন।

এ সময় উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুস সোবহান ভূঁইয়া হাসান, উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মনজুরুল হক, চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র জিএম মীর হোসেন মীরু, সহকারী কমিশনার (ভূমি) তমালিকা পাল, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: মো: গোলাম কিবরিয়া টিপু, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্লাহ্ বাবুল, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আকতার হোসেন পাটোয়ারী, সাংগঠনিক সম্পাদক কামরুল আলম মোল্লা, সহ-দপ্তর সম্পাদক আলমগীর হোসেন বিপ্লব, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রীর একান্ত সচীব ফয়সাল বিন করিম, চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা, চৌদ্দগ্রাম প্রেসক্লাবের সভাপতি আবদুল জলিল রিপনসহ প্রশাসনের বিভিন্ন দফতরের কর্মকর্তা ও রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

সোমবার সকালে উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুস সোবহান ভূঁইয়া হাসান ও উপজেলা নির্বাহী কমর্কর্তা এস এম মনজুরুল হক এর নেতৃত্বে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে প্রভাতফেরী বের হয়ে মহাসড়কের গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে। প্রভাতফেরীতে উপজেলা প্রশাসনের বিভিন্ন দফতরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। পরে উপজেলা পরিষদ চত্ত্বরে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬