৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

সফল উদ্যোক্ত এ্যাওয়ার্ড পেলো ‘নগদহাট বাংলাদেশ লিমিটেড’

স্টাফ রিপোর্টার : ডিজিটাল বাংলাদেশ গড়তে সহায়ক উদ্যোক্তা সৃষ্টিতে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ সফল উদ্যোক্ত এ্যাওয়ার্ড অর্জন করেছে নগদহাট বাংলাদেশ। গত বুধবার বিকেলে গুলশানের সিক্স সিজনে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সিনিয়র সচিব আক্তার হোসেন এর বদলীজনিত এবং মেজবাহ উদ্দিন এর যোগদান উপলক্ষে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি’র নিকট থেকে এ পুরস্কার গ্রহণ করেন নগদহাটের ব্যবস্থাপনা পরিচালক মো. ইসরাফিল মোল্লা।
প্রধান অতিথি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জনাব মোঃ জাহিদ আহসান রাসেল দেশের যুবকদের উদ্যোক্তা এবং স্বাবলম্বী হিসেবে গড়ে তোলার ক্ষেত্রে সরকারের গৃহীত নানা পদক্ষেপের কথা উল্লেখ করেন। এসময় তিনি দেশে উদ্যোক্তা সংস্কৃতি বিকাশে সরকারের পক্ষ থেকে সম্ভাব্য সব ধরণের পৃষ্ঠপোষকতার আশ্বাস দেন। প্রধান অতিথি দৃঢ়তার সাথে বলেন উদ্যোক্তারাই রূপকল্প ২০৪১ বাস্তবায়নে মুখ্য ভূমিকা পালন করে একটি সমৃদ্ধ ও আত্মপ্রত্যয়ী জাতি গঠনে ভূমিকা রাখবে।
ইয়ুব এন্টারপ্রেনার ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাংলাদেশ (ইউয়াব) এর উদ্যোগে আয়োজিত উক্ত সংবর্ধনা ও এ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের বিদায়ী সিনিয়র সচিব, বর্তমান স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব আখতার হোসেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেসবাহ উদ্দিন, যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক (গ্রেড-১) মোঃ আজহারুল ইসলাম খান।
সংবর্ধনা পরবর্তী অনুষ্ঠানে একেএম নেয়ামত উল্লাহকে সভাপতি এবং মাসুদ আলমকে জেনারেল সেক্রেটারী করে ইয়ুব এন্টারপ্রেনার ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাংলাদেশ (ইউয়াব) এর ১১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষনা করা হয়। কমিটির অন্য সদস্যরা হলো; সহ-সভাপতি- হাসিনা মুক্তা, ট্রেজারার- মাসুদ সরকার, পরিচালক- রোকসানা দিপু, সায়েম হোসেন শান্ত, রেশমা জাহান, আফরোজা পারভীন, আল সাজিদুল ইসলাম দুলাল, তামান্না বিনতে ইসলাম বিজয়।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬