৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চৌদ্দগ্রামে প্রাণি সম্পদ প্রদর্শনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

মুহা. ফখরুদ্দীন ইমন: “পুষ্টি, মেধা, দারিদ্র বিমোচন, প্রাণিসম্পদ প্রদর্শনী আয়োজন” এ প্রতিপাদ্যকে সামনে রেখে প্রান্তিক খামারীদের মাঝে উৎসাহ সৃষ্টি এবং প্রাণিসম্পদ সম্পর্কে নানাবিধ তথ্য প্রচারের লক্ষ্যে কুমিল্লার চৌদ্দগ্রামে উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল এর উদ্যোগে দিনব্যাপী অত্যন্ত জাঁকজমকপূর্ণভাবে প্রাণিসম্পদ প্রদর্শনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) সকালে উপজেলা প্রাঙ্গণে বেলুন ও কবুতর উড়িয়ে প্রদর্শনীর উদ্বোধন করেন চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র জিএম মীর হোসেন মীরু।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তমালিকা পালের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. ফেরদৌসী আকতার। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমাসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ। পরে প্রদর্শনীতে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. ফেরদৌসী আকতার যোগদানের ৬ দিনের মধ্যে উপজেলা প্রাণি সম্পদ ও ভেটেরিনারি হাসপাতালের উদ্যোগে মৎস ও প্রাণি সম্পদ মন্ত্রণালয়ের প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকলের সহযোগিতায় ৪০টি স্টলের সুন্দর একটি প্রদর্শনীর আয়োজন করায় তাকে অভিনন্দন ও ধন্যবাদ জানিয়েছেন প্রাণিসম্পদ বিভাগের সাথে জড়িত খামারীসহ নারী ও পুরুষগণ।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬