১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

বাতিসা ইউপি নির্বাচনে আনারস মার্কার সমর্থনে জোর প্রচারণা অব্যাহত

মুহা. ফখরুদ্দীন ইমন: আগামী ২৬ ডিসেম্বর ৪র্থ ধাপে অনুষ্ঠিতব্য কুমিল্লার চৌদ্দগ্রামের বাতিসা ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মো: ফারুক মজুমদারের আনারস প্রতীকের পক্ষে জোর প্রচারণা চলছে। পরিবর্তনের পক্ষে স্থানীয় ভোটারদের মাঝে ব্যপক উৎসাহ-উদ্দীপনা লক্ষ্য করা গেছে। স্থানীয় ভোটারদের স্বতঃফুর্ত অংশগ্রহণে চলছে জোর প্রচার-প্রচারণা।

সোমবার দিনব্যাপী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে আনারস মার্কার সমর্থনে গণসংযোগ, হোম ভিজিট, লিফলেট বিতরণ সহ প্রচারণায় উপস্থিত ছিলেন শাহাব উদ্দীন, মো: ইসরাফিল, গিয়াস উদ্দীন, আব্দুর রউফ, হাজী নুরুল ইসলাম, কবির আহমেদ, ফজলুল হক, সৈয়দ আহমদ, মীর হোসেন, চাঁন মিয়া প্রমুখ।

বসন্তপুর-দেবীপুর এলাকায় গণসংযোগে অংশগ্রহণ করেন আফজল হোসাইন, হিরণ পালোয়ান, জসিম উদ্দীন, আব্দুল গফুর, কালা মিয়া, শাহাদাৎ হোসেন চৌধুরী, দেলোয়ার হোসেন দুলাল, ইলিয়াছ হোসেন, মিন্টু মোল্লা, সুজন, ফাহাদ, সৈকত, ইলিয়াছ, ফারুক, লিটন, আব্দুল কাদির, সজীব, ইরফান, উসমান, শরীফ, অনিক, মোহাম্মদ নবী, বাপ্পী, ফরিদ, বশর, বাচ্চু মেম্বার প্রমুখ।

স্থানীয়রা জানান, ফারুক মজুমদার একজন সু-শিক্ষিত, সৎ, সহজ-সরল ও ভালো প্রার্থী। এলাকার সার্বিক উন্নয়ন-অগ্রযাত্রায় পরিবর্তনের লক্ষ্যে তাকেই চেয়ারম্যান হিসেবে পেতে চায় ইউনিয়নের সর্বস্তরের জনগণ।

এ বিষয়ে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মো: ফারুক মজুমদার বলেন, বিগত দিনে বাতিসা ইউনিয়ন অবহেলিত ছিল। এলাকাবাসীর আশা-আকাঙ্খার সাথে একমত পোষন করে আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিতব্য নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার পর স্থানীয় ভোটারসহ সাধারণ মানুষের পক্ষ থেকে বেশ সাড়া পাচ্ছি। প্রতিনিয়ত ভোটার, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ এলাকাবাসীকে সাথে নিয়ে প্রচার-প্রচারণাও অব্যাহত রেখেছি। অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন হলে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। নির্বাচিত হলে সাধারণ মানুষের পাশে থেকে সৎভাবে মানুষের সেবা ও ইউনিয়নের সার্বিক উন্নয়ন করে যেতে চাই। সরকার প্রদত্ত সকল সেবা সুষমভাবে শতভাগ নিশ্চিতের মাধ্যমে বাতিসা ইউনিয়নকে একটি মডেল ও আধুনিক ইউনিয়নে রূপান্তরে কাজ করে যাবো ইনশাআল্লাহ্।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬