৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চৌদ্দগ্রামে সুজাতপুর প্রবাসী কল্যাণ পরিষদের উদ্যোগে ৪১৬ রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

মুহা. ফখরুদ্দীন ইমন: কুমিল্লার চৌদ্দগ্রামে ‘সুজাতপুর প্রবাসী সমাজ কল্যাণ পরিষদ’ এর উদ্যোগে শুক্রবার বিকালে ১০ জন বিশেষজ্ঞ ডাক্তার এর মাধ্যমে ৪১৬ জন রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান এবং সমাজ কল্যাণ পরিষদের পক্ষ থেকে ডাক্তারদের সম্মাননা ক্রেস্ট প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সুজাতপুর প্রবাসী সমাজ কল্যাণ পরিষদের সভাপতি সুলতান আহমেদ, সাধারণ সম্পাদক আবু জুয়েল মজুমদার, সাংগঠনিক সম্পাদক শিপন আরেফীন ও সহ-সভাপতি রফিকুল ইসলাম মাঝীর সার্বিক দিক নির্দেশনায়, প্রচার-প্রকাশনা ও গণসংযোগ সম্পাদক নাসিম হিজাযী রিফাতের সঞ্চালনায় সম্মাননা স্বারক প্রদান ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মাসুদা কালাম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডা. জামাল উদ্দীন। আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক আতিকুর রহমান খান খোকন, সাপ্তাহিক চৌদ্দগ্রাম ও চৌদ্দগ্রাম অনলাইন টিভির নির্বাহী সম্পাদক সাংবাদিক মো. এমদাদ উল্লাহ্, সাংবাদিক আনিসুর রহমান, এম এ আলম।

চৌদ্দগ্রাম হোসাইনিয়া মাদ্রাসার পরিচালক হাফেজ মাও. মো: জাকারিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন সুজাতপুর সমাজ কল্যাণ পরিষদের উপদেষ্টা মন্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ, নিজাম উদ্দীন মাঝী, মাওলানা মো: ইব্রাহিম, প্রবাসী আব্দুল হান্নান, সেলিম ড্রাইভার, স্বপ্নপূরণ ফাউন্ডেশনের পরিচালক এ কে আজাদ রাসেল ও মো: রুবেল হোসেন রানা।

অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন সুজাতপুর সমাজ কল্যাণ পরিষদের সাবেক সিনিয়র সহ-সভাপতি দেলোয়ার হোসেন মজুমদার, সহ-সভাপতি মোস্তফা মোমিন, সাবেক সহ-সাধারণ সম্পাদক রুবেল আহমেদ, বর্তমান সহ-সাধারণ সম্পাদক মেহেদী হাসান হাবিব, সহ-সাংগঠনিক সম্পাদক ও ফ্রি মেডিকেল ক্যাম্প বাস্তবায়ন কমিটির প্রধান এসএম আইউব আলী, সহ-প্রচার সম্পাদক এমদাদ শাওন, শিক্ষা বিষয়ক সম্পাদক ফজলুল হক সৈকত, দপ্তর সম্পাদক মহি উদ্দিন, অর্থ সম্পাদক মোঃ মামুন, সমাজ কল্যাণ পরিষদের সদস্য সাইফুল ইসলাম, মোবারক হোসেন সেলিম, মো: রাশেদ, মো: রকি মজুমদার, মো: সোহেল আহমেদসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬