২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চৌদ্দগ্রামে মাসুদা কালাম ফাউন্ডেশনের ৯ম বর্ষপূর্তি পালিত

মুহা. ফখরুদ্দীন ইমন: কুমিল্লার চৌদ্দগ্রামে মাসুদা কালাম ফাউন্ডেশনের ৯ম বর্ষপূর্তি উপলক্ষে শুক্রবার (২৬ নভেম্বর) বিকালে ফাউন্ডেশনের উদ্যোগে নিজ কার্যালয়ে “ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে আপনার করণীয়” শীর্ষক সচেতনতামুলক সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সেমিনারে প্রধান অতিথি ছিলেন মাসুদা কালাম ফাউন্ডেশনের পরিচালক ডা. মুহাম্মদ জামাল উদ্দিন।

কে. এ. রহমান জাকারিয়ার পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মো: আব্দুর রশিদ মুন্সী, ফেনী ওয়েলস ডায়াগনষ্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক বিপ্লব চন্দ্র দত্ত, রিজিওনাল ম্যানোজার (সার্ভেয়ার) মোহাম্মদ তারেক আজিজ, ডা. মো. নুরুল হুদা, ডা. মো. হোসেন, ডা. মো. লিটন, ডা. মোসাম্মৎ শারমিন, ডা. মোসাম্মৎ কাজল রিয়া, ডা. মোসাম্মৎ আয়েশা, ডা. মোসাম্মৎ শাওনি প্রমুখ।

মাসুদা কালাম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ১০ জন নারী-পুরুষের হাতে ৫০% ছাড় স্বাস্থ্য সেবা কার্ড এবং ৫০ জন শিক্ষার্থীর মাঝে ১টি করে স্কুল ব্যাগ, ৬টি করে খাতা-কলম তুলে দেন ফাউন্ডেশনের পরিচালক ডা. মুহাম্মদ জামাল উদ্দিন।

এ সময় তিনি বলেন, মাসুদা কালাম ফাউন্ডেশনের মধ্য দিয়ে আপনাদের সাথে সম্পর্কের যে নবযাত্রা সূচিত হলো তা উত্তরোত্তর বেগবান হবে ইনশাল্লাহ।

এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন মাসুদা কালাম ফাউন্ডেশনের সদস্য মো. শরীফ হোসেন, মো. রনি, মো. মাসুদ, মো. জীবন, মো. বাদশা, মো. রকি, মো. আসিফ, মো. নকিবসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ  ও ফাউন্ডেশনের শুভাকাঙ্ক্ষীবৃন্দ। আলোচনা সভা শেষে প্রধান অতিথিকে সম্মাননা ক্রেস্ট ও ফুলের তোড়া প্রদান করা হয়। পরে অতিথিদের নিয়ে এক আনন্দঘন পরিবেশে কেক কেটে মাসুদা কালাম ফাউন্ডেশনের ৯ম বর্ষপূর্তি উদযাপন করা হয়।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬