১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চৌদ্দগ্রামের ঘোলপাশার আমানগন্ডায় ঈদে মিলাদুন্নবী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

খোরশেদ আলম: কুমিল্লার চৌদ্দগ্রামে পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মেসার্স রিমি ট্রেডার্স ও মেসার্স একতা ব্রিকস্ এর স্বত্ত্বাধিকারী মো: আর রায়হান আলকাস এর উদ্যোগে সোমবার (২৫ অক্টোবর) এ উপলক্ষে আয়োজিত ওয়াজ ও দোয়ার মাহফিলে তাফসির পেশ করেন দাউদকান্দি জায়গির কামিল মাদ্রাসার আরবী প্রভাষক ও আমানগন্ডা বায়তুল আমান জামে মসজিদের খতিব আল্লামা শাহাদাৎ হোসেন মুজাদ্দেদী সাহেব। মাহফিলে আরো তাফসির পেশ করেন ধনুসাড়া ইসলামীয়া ফাযিল (ডিগ্রী) মাদ্রাসার আরবী প্রভাষক ও আমানগন্ডা বাঁকা বটগাছ গাউসিয়া জামে মসজিদের খতিব মাওলানা গোলাম সরোয়ার বুলবুল, আমানগন্ডা দারুচ্ছুন্নাত হাফেজিয়া মাদ্রাসার পরিচালক মাহমুদুর রহমান মাসুম, আমানগন্ডা বায়তুল আমান জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা ওবায়দুল হক প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র জিএম মীর হোসেন মীরু, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্লাহ্ বাবুল, শ্রীপুর ইউপি চেয়ারম্যান শাহজালাল মজুমদার, ঘোলপাশা ইউপি চেয়ারম্যান কাজী জাফর আহমেদ, উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক আলমগীর হোসেন বিপ্লব, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন পাটোয়ারী, পৌর প্যানেল মেয়র সাইফুল ইসলাম পাটোয়ারী, মিজানুর রহমান, আল-আমিন হজ¦ ট্রাভেলস্ এর স্বত্ত¡াধিকারী হাফেজ আব্দুর রশিদ, উপজেলা আ’লীগ নেতা জুয়েল, ঘোলপাশা ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুম পারভেজ ইমন, সাংগঠনিক সম্পাদক আল রায়হান আলকাস, আ’লীগ নেতা সাইদুর রহমান সাঈদ, হাজী আব্দুর রাজ্জাক, যুবলীগ নেতা আবুল বাশার নয়ন, আলমগীর হোসেন, মো: খোকনসহ আ’লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।

পরে মেসার্স রিমি ট্রেডার্স ও মেসার্স একতা ব্রিকস্ এর স্বত্ত্বাধিকারী, ঘোলপাশা ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো: আর রায়হান আলকাস এর উদ্যোগে প্রায় ৫ হাজার লোকের খাওয়ার আয়োজন করা হয়। এছাড়াও তিনি সবসময় বিভিন্ন সামাজিক কার্যক্রমের মাধ্যমে সমাজের অবহেলিত ও বঞ্চিত মানুষের পাশে থেকে মানবসেবা করে যাচ্ছেন। সমাজের প্রত্যেকটি ভালো কাজের সাথে তিনি জড়িত থাকেন।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬