১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চৌদ্দগ্রাম প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি রিপন, সম্পাদক রানা

স্টাফ রিপোর্টার: চৌদ্দগ্রাম প্রেসক্লাবের ২১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে । কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন সাপ্তাহিক আমাদের প্রত্যাশা পত্রিকার সম্পাদক ও প্রকাশক, দৈনিক ভোরের কাগজের চৌদ্দগ্রাম প্রতিনিধি ও দৈনিক শিরোনাম পত্রিকার স্টাফ রিপোর্টার মো: আবদুল জলিল রিপন, সাধারণ সম্পাদক সাপ্তাহিক জনতার বার্তার সম্পাদক ও প্রকাশক আবুল বাশার রানা এবং সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন আনন্দ টিভির চৌদ্দগ্রাম প্রতিনিধি মিজানুর রহমান মিনু।

রোববার (২৯ আগস্ট) বিকেলে স্থানীয় হোটেল ডলি রিসোর্টে কমিটির সাবেক সভাপতি আবুল হোসেন মজুমদারের সভাপতিত্বে আয়োজিত সাধারণ সভায় প্রধান অতিথি ছিলেন চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র জিএম মীর হোসেন মিরু। প্রধান সমন্বয়ক ছিলেন দৈনিক করতোয়া পত্রিকার বার্তা সম্পাদক ও জাতীয় প্রেসক্লাবের স্থায়ী সদস্য মাহমুদুর রহমান খোকন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি তৌহিদ মাহমুদ অপু, সহ-সভাপতি আক্তারুজ্জামান মজুমদার, আবু বকর সুজন, সহ-সাধারণ সম্পাদক কামাল হোসেন নয়ন, জানে আলম, অর্থ সম্পাদক সোহাগ মিয়াজি, দপ্তর সম্পাদক এমএ হাসান, পাঠাগার সম্পাদক কাজী সেলিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক সফিউল আলম, বিজ্ঞান, তথ্য প্রযুক্তি ও গবেষণা সম্পাদক আতাউর রহমান রিপন, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক নুরুল আলম আবির, কার্যনির্বাহী সদস্য আবুল হোসেন মজুমদার, মাহবুবুর রহমান মিয়াজি, মজিবুর রহমান বাবলু, এমএ কুদ্দুস, মো: আক্তারুজ্জামান, জগলুল কবির নাসির ও মনোয়ার হোসেন।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬