৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

লকডাউন বাস্তবায়ন ও করোনা প্রতিরোধে চৌদ্দগ্রাম থানা পুলিশের বিশেষ মহড়া

sdr

মুহা. ফখরুদ্দীন ইমন: কুমিল্লার চৌদ্দগ্রামে দেশে চলমান বৈশ্বিক মহামারি করোনা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে থানা পুলিশের একটি বিশেষ মহড়া অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৪ জুলাই) দুপুরে সহকারী পুলিশ সুপার (চৌদ্দগ্রাম সার্কেল) মো: জাহিদুল ইসলামের নেতৃত্বে মহড়াটি চৌদ্দগ্রাম থানা থেকে বের হয়ে চৌদ্দগ্রাম বাজার সহ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গুরুত্বপূর্ণ স্থানগুলো পদক্ষিণ করে আবার থানায় এসে শেষ হয়। মহড়ায় অংশগ্রহণ করেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জণ চাকমা, পুলিশ পরিদর্শক (তদন্ত) ত্রিনাথ সাহা।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এসআই আরিফ হোসেন, মো: মনির হোসেন, মো: রোকনুজ্জামান, উগ্যজাই মারমা, এএসআই মো: আরিফুর মাওলা, মো: ইয়াছিন, জুয়েল সহ থানার পুলিশ সদস্যবৃন্দ।

সরকার ঘোষিত সর্বাত্মক লকডাউন বাস্তবায়নে সকলের সহযোগিতা কামনা করে সহকারী পুলিশ সুপার (চৌদ্দগ্রাম সার্কেল) মো: জাহিদুল ইসলাম বলেন, লকডাউন কার্যকর করার ক্ষেত্রে আমাদের আজকের যে বিশেষ মহড়া চলছে তা লকডাউন শেষ না হওয়া পর্যন্ত চলবে। আপনার ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিরাপদ থাকুন, আমরা বাহিরে আছি। বিনা প্রয়োজনে আপনারা ঘর থেকে বের হবেন না। প্রয়োজনে ঘর থেকে বের হলে অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে মুখে মাস্ক পড়ে বের হবার জন্য অনুরোধ জানান তিনি।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬