৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

বিএনপি নেতা গাজী কবিরের চাচা আবু তাহেরের ইন্তেকাল, জানাযা শেষে দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক: কুমিল্লা জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মো: গাজী কবির আহম্মেদের চাচা গাজী আবু তাহের (৮০) বৃহস্পতিবার বিকাল সাড়ে তিনটায় বাধ্যর্কজনিত কারণে চৌদ্দগ্রাম উপজেলার কনকাপৈত ইউনিয়নের হিঙ্গুলায় নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্না-লিল্লাহি ওয়া-ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে, তিন মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। বৃহস্পতিবার রাত সাড়ে আটটায় মরহুমের নিজ বাড়িতে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

জানাযার নামাজে উপস্থিত থেকে মরহুমের স্মৃতিচারণ করেন, মরহুমের ভাতিজা জেলা বিএনপি নেতা গাজী কবির, পরিবারের পক্ষ থেকে মরহুমের মেজু ছেলে মো: গাজী মাসুম। জানাযায় আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপি নেতা এডভোকেট হুমায়ুন কবির পাটোয়ারী, কুমিল্লা মহানগর যুবদল নেতা রাসেল আহাম্মদ মজুমদার, সাবেক ইউপি সদ্যস গাজী মো: আব্দুর রাজ্জাক, হিংগুলা হাছানিয়া উচ্চ বিদ্যালের ধর্মী শিক্ষক মাও: গাজী মো: ইসমাইল, মরহুমের আত্মীয়-স্বজন স্থানীয় আলেম-ওলামা ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ সহ ধর্মপ্রাণ মুসলমানবৃন্দ।

এদিকে তার মৃত্যুতে শোক প্রকাশ করেছে চৌদ্দগ্রামের বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। পৃথক পৃথক শোকবার্তায় তারা মরহুমের বিদেহী আত্মার সর্বোচ্চ মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬