১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

মনোহরগঞ্জের হাসনাবাদে ঈদুল আজহা উপলক্ষে ভিজিএফ’র চাল বিতরণ

মো: সাকিব (মনোহরগঞ্জ): চলছে সরকার ঘোষিত সর্বাত্মক লকডাউন। ক্রমান্বয়েই বাড়ছে ক্ষুধার্ত মানুষের সংখ্যা। সরকারি সহায়তায় দেয়া হচ্ছে খাদ্য সহায়তা। আর একইসাথে কঠোর লকডাউনে জনসমাগম সম্পূর্ণ নিষিদ্ধ করেছে সরকার। চলমান পরিস্থিতি নিয়ন্ত্রণে সেনাবাহিনীসহ আইনশৃঙ্খলা বাহিনীর অন্যান্য সদস্যরা মাঠে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

যথাযথ স্বাস্থবিধি মেনে চলার ধারাবাহিকতায় ও আসন্ন ঈদুল আজহা উপলক্ষে কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার হাসনাবাদ ইউনিয়নের অসহায়-কর্মহীন দুস্থ ও অতিদরিদ্র পরিবারের মধ্যে ভিজিএফ’র চাল বিতরণ করেন ৩নং হাসনাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: কামাল হোসেন।

সাধারণ মানুষ তাদের কাছে পৌঁছে যাওয়া ভিজিএফ কার্ড প্রাপ্তির মাধ্যমে আজ সোমবার (১২ জুলাই) সকাল ১০টার দিকে হাসনাবাদ ইউনিয়ন পরিষদে ৬৫১জন পরিবারের মাঝে পরিবার প্রতি ১০ কেজি করে ভিজিএফ’র চাল বিতরণ করা হয়। চাল বিতরণকালে স্থানীয় গণমাধ্যম কর্মী মো: সাকিব , ইউনিয়নের সকল ইউপি সদস্য সদস্য সহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সারিবদ্ধভাবে দাঁড়িয়ে সুশৃঙ্খলার সাথে চাল বিতরণের কার্যক্রম সুষ্ঠুভাবে হওয়াতে সকলের প্রতি সন্তোষ প্রকাশ করেন চেয়ারম্যান কামাল হোসেন। এসমিয় তিনি উপস্থিত জনগণের সাথে পবিত্র ঈদুল আযহার অগ্রিম শুভেচ্ছা বিনিময় ও লাকসাম মনোহরগঞ্জের অভিভাবক স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো: তাজুল ইসলাম এমপি পাশাপাশি বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করেন।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬