৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত

মুহা. ফখরুদ্দীন ইমন: কুমিল্লার চৌদ্দগ্রামে সরকার ঘোষিত চলমান সর্বাত্মক লকডাউনের তৃতীয় দিনেও কঠোর অবস্থানে রয়েছে উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী। সর্বাত্মক লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত রেখেছে উপজেলা প্রশাসন।

শনিবার (৩জুলাই) সকাল থেকেই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল-আমিন সরকারের নেতৃত্বে আইনশৃঙ্খলা বাহিনী মাঠে রয়েছে। এদিনও মহাসড়কে গণপরিবহণ বন্ধ ছিলো। তবে, রিকশার পাশাপাশি সিএনজি ও অটোরিকশা সীমিত আকারে চলতে দেখা গেছে।

সর্বাত্মক লকডাউন বাস্তবায়নে নির্বাহী ম্যাজিস্ট্রেট চৌদ্দগ্রাম উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল-আমিন সরকারের নেতৃত্বে চৌদ্দগ্রাম বাজারসহ উপজেলার জনবহুল বাজার ও গুরুত্বপূর্ণ বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। লকডাউনে সরকারের নির্দেশনা অমান্য করে বিনা কারণে চলাচল ও ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনার দায়ে পথচারী ও বিভিন্ন ব্যবসায়ীকে বিভিন্ন পরিমানে জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমান আদালত পরিচালনায় সহযোগিতায় ছিলেন চৌদ্দগ্রাম থানার এএসআই মো: ইয়াছিনের নেতৃত্বে থানা পুলিশের একটি টিম। এছাড়াও সরকার ঘোষিত সর্বাত্মক লকডাউন বাস্তবায়নে সেনাবাহিনী, বিজিবি, র‌্যাব সহ মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির কয়েকটি টিমকে চৌদ্দগ্রাম বাজারে টহল দিতে দেখা গেছে।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬