১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চৌদ্দগ্রামে লাল সবুজের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন

মুহা. ফখরুদ্দীন ইমন: ‘লাল সবুজের প্রচেষ্টা, সবুজ করবো এ দেশটা’ স্লোগানকে সামনে রেখে লাল সবুজ উন্নয়ন সংঘের উদ্যোগে টিফিনের টাকায় এক লাখ চারা বিতরণের লক্ষ্যে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানা চত্ত্বরে গাছের চারা রোপণ করে কর্মসূচি উদ্বোধন করা হয়েছে।

থানা চত্ত্বরে বৃহস্পতিবার দুপুরে প্রধান অতিথি হিসেবে গাছের চারা রোপণ করে কর্মসূচির উদ্বোধন করেন চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) শুভ রঞ্জন চাকমা। কর্মসূচিতে দ্বিতীয় পর্বে থানার সামনে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে শিক্ষার্থী ও পথচারীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল, কুমিল্লা দক্ষিণ জেলা শাখার সভাপতি এম আনোয়ার মজুমদার বাঁধন, চৌদ্দগ্রাম শাখার সভাপতি আব্দুল হান্নান হৃদয়, সিনিয়র সদস্য রাশিদ শাহরিয়ার রিমন, সংগঠক নারায়ণ চন্দ্র বণিক প্রমুখ।

লাল সবুজ উন্নয়ন সংঘের সদস্যদের জমানো টাকায় কেনা গাছের চারা রোপন এবং শিক্ষার্থী ও পথচারীদের মধ্যে বিতরণ করা হবে। প্রতি বছরের ন্যায় এ বছরও ১ লাখ চারা গাছ বিতরণ করা হবে বলে সংগঠনটির পক্ষ থেকে জানানো হয়।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬