১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় প্রান গেল ৪ জনের

স্টাফ রিপোর্টার: কুমিল্লা সদর দক্ষিণে বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে ৩ জনের প্রাণহানি হয়েছে। শুক্রবার (১৮ জুন) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সুয়াগাজী জোড়কানন ইউটার্নে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন: ঢাকার খিলগাঁও তালতলা এলাকার মোবারক হোসেনের ছেলে মো. মিরাজ হোসেন (১৮), শেরপুরের নলিতাবাড়ী উপজেলার আবদুল মজিদের ছেলে বেলাল হোসেন (৩৫) ও ল²ীপুর জেলার বাসিন্দা ফখরুল আলম (৩৫)।

কুমিল্লা ময়নামতি হাইওয়ে থানার এসআই আবদুর রহমান বলেন, ঢাকা থেকে ল²ীপুরগামী প্রাইভেটকারটি ওই এলাকায় ইউটার্ন নেয়ার সময় ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস মহাসড়কের সুয়াগাজী জোড়কানন ইউটার্নে পৌঁছালে প্রাইভেটকারটিকে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে মো. মিরাজ হোসেন ও বেলাল হোসেন মারা যান। পরে ঢাকায় নেয়ার পথে ফখরুল আলমের মৃত্যু হয়। নিহতরা সবাই প্রাইভেটকারের যাত্রী।

তিনি আরও জানান, বাস ও প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে। ঘটনার পর বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। নিহতদের মরদেহ হাইওয়ে থানায় রয়েছে। ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে মরদেহ বুঝিয়ে দেয়া হবে।

এদিকে শুক্রবার সকাল ১০টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রামের ঘোলপাশা ইউনিয়নের হাড়িসর্দার এলাকায় দাদার সাথে অটোরিকশা করে কবিরাজের কাছে যাওয়ার সময় অটোরিকশার চাপায় লামিয়া নামের ৮ বছরের এক শিশু নিহত হয়েছে।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬