২৪শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

কনকাপৈত ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় শীর্ষে যুবলীগ নেতা শাহীন

স্টাফ রিপোর্টার: ইউনিয়ন পরিষদ নির্বাচনের এখনও তফসিল ঘোষণা হয়নি। এরই মধ্যে শুরু হয়েছে চৌদ্দগ্রাম উপজেলার কনকাপৈত ইউনিয়ন পরিষদ নির্বাচনের আগাম প্রস্তুতি। শিক্ষার মান প্রসারে এগিয়ে থাকা প্রযুক্তির এই দিনে ইউনিয়নে অনেক শিল্পপতির জন্ম। ২৭টি গ্রাম ও ৯টি ওয়ার্ড নিয়ে গঠিত এই ইউনিয়নে নারী-পুরুষ ভোটারের সংখ্যা প্রায় ১৯ হাজার। এবারের নির্বাচনে কনকাপৈত ইউনিয়নে ৯টি কেন্দ্র ও একটি উপ কেন্দ্রসহ মোট ১০টি কেন্দ্রে নির্বাচন হওয়ার কথা রয়েছে। এবারের ইউপি নির্বাচনে একাধিক প্রার্থী থাকলেও সর্বত্র আলোচনায় রয়েছেন ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো: ইসমাইল হোসেন ভূঁইয়া শাহীন। তিনি কাক ডাকা ভোর থেকে গভীর রাত পর্যন্ত আপামর মানুষের সাথে ব্যস্ত সময় পার করছেন।

স্থানীয় সাংসদ, সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপির হাত ধরে ছাত্র রাজনীতি থেকে এখন পর্যন্ত যুবলীগের সাথে সম্পৃক্ত রয়েছেন। মানুষের ভালোবাসায় বেড়ে উঠা তরুণ এই প্রার্থীকে পেতে অনেকে মরিয়া হয়ে উঠেছে। পরোপকারী এই মানুষটিকে এবারের নির্বাচনে জেতাতে আটঘাট বেঁধে মাঠে থাকার ষোষণা দিয়েছেন কনকাপৈত ইউনিয়নের সর্বস্তরের জনগণ। বিভিন্ন অনুষ্ঠানে মোঃ মুজিবুল হক এমপির হাতকে শক্তিশালীর করার জন্য তিনি প্রচার চালিয়ে যাচ্ছেন।

এবিষয়ে ইসমাইল হোসেন ভূঁইয়া শাহীন মঙ্গলবার জানান, ‘আল্লাহ রহমতে এবারে কনকাপৈত ইউপি নির্বাচনে পরিবর্তন হওয়ার সম্ভবনা রয়েছে। আমার প্রিয় নেতা আধুনিক চৌদ্দগ্রামের রুপকার মো: মুজিবুল হক এমপি যদি আমাকে নৌকা প্রতীক দেন, তাহলে তাঁর হাতকে শক্তিশালী করার লক্ষ্যে আমি সদা প্রস্তুত রয়েছি’।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬