২৮শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৪ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চৌদ্দগ্রামে হাইওয়ে পুলিশের উদ্যোগে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন

মুহা. ফখরুদ্দীন ইমন: কুমিল্লার চৌদ্দগ্রামে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির উদ্যােগে আলোচনা সভা ও কেক কেটে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন করা হয়েছে। রবিবার (৭ মার্চ) বিকেলে মিয়াবাজার পুলিশ ফাঁড়ির হলরুমে আয়োজিত অনুষ্ঠানের মধ্যে ছিল বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে আলোচনা সভা ও কেক কেটে আনন্দ উদযাপন।

মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ একেএম শরফুদ্দীনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন হাইওয়ে কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি মো: আবুল হোসেন, সাধারণ সম্পাদক মো: আব্দুল কাদের, সদস্য জসিম উদ্দিন, ঘোলপাশা ইউনিয়ন যুবলীগের সভাপতি মো: মাসুম বিল্লাহ, ঘোলপাশা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাসুম কবির, সার্জেন্ট মাহমুদুন্নবী, এএসআই গোলাম জিলানী, এটিএসআই আবু রায়হান।

বক্তারা বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে বর্তমান সরকার ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেয়া নানা পদক্ষেপের ভূয়সী প্রশংসা করে প্রধানমন্ত্রী, সরকারের মন্ত্রী সভার সকল সদস্য সহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এসআই মো: খোকন মিয়া, এএসআই দ্বীন ইসলাম, স্থানীয় ব্যবসায়ী সাইফুল ইসলাম খোকন, হাইওয়ে কমিউনিটি পুলিশিংয়ের সদস্য ও ফাঁড়ীর পুলিশ সদস্য সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই আইয়ুব আলীর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন কনস্টেবল ফজলুল কাদের।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬