১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চৌদ্দগ্রামে সাজাপ্রাপ্ত আসামীসহ আটক ৩

মুহা. ফখরুদ্দীন ইমন: কুমিল্লার চৌদ্দগ্রামে এক বছরের সাজাপ্রাপ্ত আসামী সহ তিন জনকে আটক করেছে থানা পুলিশ। জানা গেছে, কুমিল্লার পুলিশ সুপার ফারুক আহমেদের নির্দেশে, চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমার সার্বিক তত্ত্বাবধানে, পুলিশের পৃথক পৃথক টিম সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত অভিযান পরিচালনা করে তাদের আটক করে।

আটককৃতরা হলো: একটি মামলায় (১৩০৭/১২ দায়রা-৫৫০/১৬) আদালতের দেয়া রায়ে এক বছরের সাজা ও ২০ লক্ষ টাকা জরিমানায় গ্রেফতারি পরোয়ানা মূলে উপজেলার শ্রীপুর ইউনিয়নের ডুমুরিয়া গ্রামের মো: ইসমাইল মজুমদারের ছেলে মো: খোরশেদ আলম মজুমদার, বিভিন্ন অভিযোগে ওয়ারেন্টভুক্ত আসামী চিওড়া ইউনিয়নের কাপড়চতলী গ্রামের মোকছেদুর রহমানের ছেলে মো: নাছির উদ্দীন, ৪২ বোতল ফেন্সিডিলসহ আলকরা ইউনিয়নের কাইচ্ছুটি গ্রামের মৃত আবদুল জলিলের ছেলে মাদক ব্যবসায়ী মো: মিজানুর রহমানকে আটক করা হয়। মঙ্গলবার আটককৃতদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে তথ্যটি নিশ্চিত করে চৌদ্দগ্রাম থানার পরিদর্শক (অপারেশন) নুরুল বাশার বলেন, “পুলিশ যে জনগণের সত্যিকারের বন্ধু সেটা নিশ্চিত করাই পুলিশের প্রধান লক্ষ্য। জনসংস্পৃক্ততা রেখে অতীতের ন্যায় সকল অপরাধ কার্মকান্ড প্রতিরোধ করা হবে। সেই সাথে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজিসহ সকল অপরাধ কর্মকান্ডের বিরুদ্ধে কঠোরভাবে নিয়মিত অভিযান পরিচালনা করা হবে।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬