১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চৌদ্দগ্রামে হিংগুলা দক্ষিণ পাড়া জামে মসজিদের উদ্যোগে তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: কুমিল্লার চৌদ্দগ্রামের কনকাপৈত ইউনিয়নের হিংগুলা দক্ষিণ পাড়া জামে মসজিদ, যুবসমাজ এবং প্রবাসীদের উদ্যোগে ১৩তম বার্ষিক তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার ( ১৩ ফেব্রুয়ারী) হিংগুলা দক্ষিণ পাড়া জামে মসজিদ প্রাঙ্গণে তাফসীরুল মাহফিলে প্রধান ওয়ায়েজীন হিসেবে উপস্থিত থেকে পবিত্র কুরআন থেকে তাফসীর পেশ করেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ও তরুণ বক্তা, বরিশাল মদিনাতুল উলুৃম মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা মুহাম্মদ সোলায়মান সিদ্দিকী।

মাহফিলে বিশেষ মেহমান হিসেবে উপস্থিত থেকে তাফসীর পেশ করেন ফেনী বায়তুল ফালাহ জামে মসজিদের খতিব, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ও মুফাচ্ছিরে কুরআন মাওলানা মো: মোজাম্মেল হক জাফরী, বসন্তপুর ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ও মুফাচ্ছির কুরআন মাওলানা মো: মাহবুবুল হক মিয়াজী, গুণবতী শ্রীপুর দাখিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইব্রাহীম।

বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী প্রফেসর মো: মাহবুবুল হক ভূঁইয়ার সভাপতিত্বে এবং বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো: লোকমান হোসেনের পরিচালনায় তাফসীর মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিওড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি ও আব্দুল হাকিম ফাউন্ডেশনের চেয়ারম্যান মো: জসিম উদ্দীন ভূঁইয়া। মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংরাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ চৌদ্দগ্রাম উপজেলা শাখার নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী প্রভাষক মো: শরীফুল ইসলাম ফখরুল মজুমদার।

এসময় স্থানীয় ওলামায়ে কেরাম ও গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ বিভিন্ন এলাকা থেকে আগত ইসলাম প্রিয় তৌহিদী জনতা উপস্থিত ছিলেন। মাহফিল শেষে মুসলিম উম্মাহর কল্যাণ কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬