২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চৌদ্দগ্রামের মুন্সীরহাট ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার হাবিবুর রহমানের ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

মুহা. ফখরুদ্দীন ইমন: কুমিল্লার চৌদ্দগ্রামে মুন্সীরহাট ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার, প্রবীণ আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মো: হাবিবুর রহমান (৮৬) ব্রেইন স্ট্রোকজনিত কারণে শুক্রবার রাতে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ ছেলে ও নাতি-নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। শনিবার সকালে ইউনিয়নের মেষতলা গ্রামের পূর্বপাড়ায় মরদেহ রাষ্ট্রীয় সম্মান প্রদর্শন ও নামাজে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

নামাজে জানাযায় উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: আল আমিন সরকার, চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মো: মিজানুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো: আবুল হাশেম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কামরুল আলম মোল্লা, ইউনিয়ন আ’লীগের সভাপতি আবুল কাশেম ড্রাইভার, সাধারণ সম্পাদক ও মুন্সীরহাট ইউপি চেয়ারম্যান মাহফুজ আলম সহ বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এদিকে মুন্সীরহাট ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার হাবিবুর রহমানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি ও নবনির্বাচিত পৌর মেয়র জিএম মীর হোসেন মীরু সহ বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক নেতৃবৃন্দ। পৃথক পৃথক শোক বার্তায় তারা মরহুমের বিদেহী আত্মার সর্বোচ্চ মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬