৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চৌদ্দগ্রামে ফুলেল শুভেচ্ছায় সিক্ত নতুন মেয়র জিএম মীরু

মুহা. ফখরুদ্দীন ইমন: কুমিল্লার চৌদ্দগ্রামের ফুলে ফুলে সিক্ত হলেন নবনির্বাচিত মেয়র জিএম মীর হোসেন মীরু। নির্বাচনের ফল প্রকাশের পর রাত থেকে তাঁকে ফুল দিয়ে সিক্ত করছেন তার অসংখ্য কর্মী-সমর্থক, বিভিন্ন রাজনৈতিক-সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ সহ পৌর বাসীরা।

নবনির্বাচিত মেয়র জিএম মীর হোসেন মীরু বলেন, ‘পৌরবাসী আমাকে ভালোবেসে যে দায়িত্ব তুলে দিয়েছেন তা আমি সঠিকভাবে পালন করার চেষ্টা করবো। আমি নিজেকে পৌরপিতা নয়, জনগণের একজন সেবক মনে করি। আমার কাছে অর্থ বিত্তের চেয়ে মানুষের ভালবাসা বেশি দামি। আর সেই ভালবাসার তাগিদে মানুষ আমাকে তাদের জনপ্রতিনিধি নির্বাচিত করেছেন। এ জন্য আমি পৌরবাসী সহ সকল মানুষের প্রতি চির কৃতজ্ঞ। দেশ উন্নয়নের দিকে এগিয়ে চলেছে। আমাদের প্রাণপ্রিয় নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে চৌদ্দগ্রামের লাখো জনতার হৃদয়ের স্পন্দন, সাবেক রেলপথমন্ত্রী মো: মুজিবুল হক মুজিব এমপি মহোদয় যেভাবে চৌদ্দগ্রামকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তা বিগত দিনে কেউ পারেনি। স্বল্পোন্নত দেশ থেকে নিম্ন মধ্যম আয়ের দেশের গন্ডি পেরিয়ে উন্নয়নশীল দেশে পরিণত করতে প্রিয় নেতার অবদান অনস্বীকার্য। সরকারের পরিকল্পনা অনুযায়ী রূপকল্প ২০৪১ বাস্তবায়নে প্রিয় নেতার দিকনির্দেশনায় কাজ করে যাবো ইনশাআল্লাহ্। আমি চৌদ্দগ্রাম পৌরসভাকে আগামীতে একটি মডেল পৌরসভা বানানো-সহ অবকাঠামো মূলক অসমাপ্ত উন্নয়ন কাজগুলো সম্পন্ন করতে চাই’।

এর আগে শনিবার (৩০ জানুয়ারি) অনুষ্ঠিত চৌদ্দগ্রাম পৌরসভা নির্বাচনে বেসরকারী ফলাফলে মেয়র পদে আওয়ামীলীগ প্রার্থী জিএম মীর হোসেন মীরু নৌকা প্রতীকে বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করেছেন। তিনি পেয়েছেন ১৫ হাজার ৯শ’ ২৮ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী হারুন অর রশিদ মজুমদার পেয়েছেন ১৮ শ’ ৮০ ভোট। কাউন্সিলর পদে ১নং ওয়ার্ডে মোশারফ হোসেন, ২নং ওয়ার্ডে সাইফুল ইসলাম পাটোয়ারী, ৩নং ওয়ার্ডে শরিফুল ইসলাম, ৪নং ওয়ার্ডে কামাল উদ্দীন, ৫নং ওয়ার্ডে বদিউল আলম পাটোয়ারী, ৬নং ওয়ার্ডে মফিজুর রহমান, ৭নং ওয়ার্ডে সাইফুল ইসলাম শাহীন, ৮নং ওয়ার্ডে কাজী বাবুল ও ৯নং ওয়ার্ডে মিজানুর রহমান জয়লাভ করেছেন। সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে বৃহত্তর ১-৩নং ওয়ার্ডে নাসিমা খানম মজুমদার, ৪-৬নং ওয়ার্ডে ফিরোজা বেগম, ৭-৯নং ওয়ার্ডে আমেনা বেগম জয়লাভ করেছেন।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬