২৩শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ৯ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চৌদ্দগ্রামে মেয়র প্রার্থী বাবলু মোল্লার গণসেংযোগ

স্টাফ রিপোর্টার: কুমিল্লার চৌদ্দগ্রামে আসন্ন পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে সম্ভাব্য মেয়র প্রার্থী মো: মাহবুবুল হক মোল্লা বাবলু গণসংযোগ করেছেন। শুক্রবার (২০ নভেম্বর) বিকালে পৌরসভার ১নং ওয়ার্ডের সোনাকাটিয়া-নবগ্রাম এলাকায় স্থানীয়দের সাথে নিয়ে তিনি এ গণসংযোগ করেন। সোনাকাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে শুরু হয়ে সোনাকাটিয়া চৌ-রাস্তার মাথা হয়ে নবগ্রাম রাস্তার মাথায় এসে এ গণসংযোগ শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন মো: জসিম উদ্দীন খন্দকার, এ কে এম হেলাল উদ্দীন, আব্দুল জলিল মোল্লা, নজরুল ইসলাম ভূঁইয়া মিঠূ, আকতার হোসেন মোল্লা রতন, যুবলীগ নেতা মিনার মজুমদার, কাউছার আলম ভূঁইয়া, ছাত্রলীগ নেতা রাব্বি মোল্লা, হাসান মোল্লা, ফজলে রাব্বি সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

গণসংযোগকালে মো: মাহবুবুল হক মোল্লা স্থানীয়দের সাথে করমর্দন করে নিজের পরিচয় দিয়ে সম্ভাব্য মেয়র প্রার্থী হিসেবে নিজেকে সবার মাঝে উপস্থাপন করেন। এসময় মেয়র প্রার্থী হলে সকলে তাকে সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।

এ ব্যাপারে বাবলু মোল্লা জানান, ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে আমার প্রিয় নেতা ও অভিভাবক, সাবেক সফল রেলপথ মন্ত্রী জননেতা মো: মুজিবুল হক মুজিব ভাইয়ের সার্বিক দিক নির্দেশনায় একজন নগন্য কর্মী হিসেবে আওয়ামী রাজনীতির সাথে সংযুক্ত আছি। দলীয় মনোনয়ন পেলে প্রিয় নেতার দিক নির্দেশনায় পৌরবাসীকে সাথে নিয়ে তাদের ভাগ্য উন্নয়নে কাজ করে যাব। সকলের ভালোবাসা আর দোয়া নিয়ে এগিয়ে যেতে চাই।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬