৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

নাঙ্গলকোট সাংবাদিক সমিতির সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৌকা বাইছ অনুষ্ঠিত

নাঙ্গলকোট প্রতিনিধি: নাঙ্গলকোট সাংবাদিক সমিতির সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৌকা বাইছ সফল ভাবে শেষ হয়েছে। অনুষ্ঠানের আয়োজন মালায় ছিলো সমিতির সংবিধানের খসড়া অনুমোদন, আলোচনা, সামষ্টিক ভোজ, সাংস্কৃতিক পরিবেশনা ও নৌকা ভ্রমণ। নাঙ্গলকোট উপজেলার ঢালুয়া ইউনিয়নের পুঁটিজলা মন্তলী চিলপাড়ায় মনোরম পরিবেশে কাবাব হাউস ও শান্তিধারা লেকে ছিলো এই আয়োজন।
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা সাংবাদিক ইউনিয়নের সাবেক সহ-সভাপতি, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) এর কাউন্সিলর ও নাঙ্গলকোট সাংবাদিক সমিতির উপদেষ্টা সাংবাদিক সহিদ উল্লাহ মিয়াজী এবং লেখক ও শিক্ষক তাজুল ইসলাম।
নাঙ্গলকোট সাংবাদিক সমিতির সভাপতি বাপ্পি মজুমদার ইউনুসের সভাপতিত্বে অনুষ্ঠানে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আজিম উল্লাহ হানিফ, নাঈম উদ্দিন, এইচ এম ফরিদ,আজিজুল হক, এরশাদ উল্লাহ সোহেল, রাসেল, বাবুল, অনিক আহম্মেদ মনির, কবি আবুল বাশার, সোহরাব হোসেন, মো. সাইফুল ইসলাম সবুজ, ফজলুল করিম, আল আমিন হৃদয়, সাজ্জাদ হোসেন রাহাত, বশির আহমেদ, মোহাম্মদ আব্দুল হান্নান, কে এম ফয়সাল, এ কে এম মনির, আরিয়ান রহমান আনাস, গাজী মো. মনিরুজ্জামান মনির, সালাউদ্দিন ভূঁইয়া, আব্দুর রহিম বাবলু, শাহাদাত হোসাইন ও শামিম। উপকমিটির পক্ষে সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন মো. আফজাল হোসাইন মিয়াজী।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬