১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চৌদ্দগ্রামে করোনায় নতুন আক্রান্ত ১১, মোট আক্রান্ত ৩৯৫

স্টাফ রিপোর্টার: কুমিল্লার চৌদ্দগ্রামে করোনায় নতুন করে আক্রান্ত হয়েছে আরও ১১ জন। এনিয়ে উপজেলায় করোনা ভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৯৫ জনে। এরমধ্যে হোম কোয়ারেন্টাইন ও হোম আইসোলেশনে থেকে সুস্থ হয়েছে ২১৫ জন। মৃত্যু হয়েছে পঞ্চাশোর্ধ্ব ৭ জনের।

শুক্রবার (১০ জুলাই) বিকালে তথ্যটি নিশ্চিত করেছেন উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর মো. হাবিবুর রহমান। চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, গত বুধবার (৮ জুলাই) সংগ্রহকৃত নমুনার শুক্রবার (১০ জুলাই) প্রাপ্ত রিপোর্টে ১১ জনের করোনা পজেটিভ এসেছে। শুক্রবারের রিপোর্টে নতুন আক্রান্তরা হলেন: চৌদ্দগ্রাম পৌরসভাধিন রামরায়গ্রামের রেজাউল করিম (৩২), ঠিকানা চৌদ্দগ্রাম লিখা ওবায়দুল হক (৭০), আমান (১২), আজমান (১৪), জয়নবা (৩২), পিংকি রানী (২৭), কনকাপৈত ইউনিয়নের ফাহিম (২০), জগন্নাথদীঘি ইউনিয়নের বরদ্দৈন গ্রামের সাইফুল ইসলাম (৪৩), গুনবতী ইউনিয়নের মেহরাব হোসেন (১৫), ঘোলপাশা ইউনিয়নের আমানগন্ডার আশিক (১৯)। এছাড়া বাতিসা ইউনিয়নের বসন্তপুর গ্রামের মো. ইউনুস ভূঁইয়া (৭০) করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন।

এ পর্যন্ত ১৬৮২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে এবং ১৫৬৮ জনের রিপোর্ট পাওয়া গেছে। এ পর্যন্ত আক্রান্ত হয়েছে ৩৯৫ জন। তারমধ্যে সুস্থ হয়েছে ২১৫ জন ও মারা গেছে ৭ জন। এদিকে দিন দিন করোনায় আক্রান্তের সংখ্যা বাড়তে থাকায় উপজেলার সর্বত্র আতঙ্ক বিরাজ করছে। ‘আপনার সুস্থতা আপনার হাতে’ উল্লেখ করে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. হাসিবুর রহমান। এসময় তিনি সকলকে আরো সাবধানতা অবলম্বন করে চলাফেরা করার পরামর্শ দেন।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬