৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চৌদ্দগ্রামে করোনায় নতুন আক্রান্ত ২০, মোট আক্রান্ত ৩৩৮

স্টাফ রিপোর্টার: কুমিল্লার চৌদ্দগ্রামে আজ করোনায় নতুন করে আক্রান্ত হয়েছে আরও ২০ জন। এনিয়ে উপজেলায় করোনা ভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৩৮ জনে। এরমধ্যে হোম কোয়ারেন্টাইন ও হোম আইসোলেশনে থেকে সুস্থ হয়েছে ১৭১ জন। মৃত্যু হয়েছে পঞ্চাশোর্ধ্ব ৬ জনের। শনিবার (৪ জুলাই) বিকালে তথ্যটি নিশ্চিত করেছেন উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর মো. হাবিবুর রহমান।

চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, গত ২ জুলাই সংগ্রহকৃত নমুনার শনিবার (৪ জুলাই) রিপোর্টে ২০ জনের করোনা পজেটিভ এসেছে। নতুন আক্রান্তরা হলেন: চাটিতলা গ্রামের রেহেনা বেগম (৩৪), মিয়া বাজার হাইওয়ে পুলিশের ইমাম হোসেন (২৪), সিরাজুল ইসলাম (৩৬), অলিপুরের শাহাপরান (২৬), আব্দুল্লাহ্পুরের আব্দুর রশিদ (৫৬), বিষ্ণপুর গ্রামের আমিনুল ইসলাম (৩২), কৈয়নী গ্রামের সুমন (৩১), করপাটি গ্রামের আব্দুল কাদের সোহাগ (৩৪), চাঁন্দিশকরা গ্রামের অমর লাল (৩০), নাজির রোড এলাকার ফাহমিদুর রহমান (৩১), সাতবাড়িয়ার মিলন (৩৩), উত্তর শ্রীপুরের শামসুল করিম (৪৭), বিষবাগ গ্রামের শামসুল হক (৪১), কাককরা গ্রামের শাহজাহান (৬৫), চৌদ্দগ্রাম পৌর এলাকার মোখলেছ মিয়া (৭৫), আনোয়ার হোসেন (৬০), দক্ষিণ ফালগুনকরার রানু পাল (৬৫), প্রীতি পাল (৬৫), অর্পিতা (১৪) ও শ্রীপুরের রফিকুল ইসলাম (৬০)।

এ পর্যন্ত ১৫২৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে এবং ১৩৮৫ জনের রিপোর্ট পাওয়া গেছে। এ পর্যন্ত আক্রান্ত হয়েছে ৩৮৮ জন। তারমধ্যে সুস্থ হয়েছে ১৭১ জন ও মারা গেছে ৬ জন। এদিকে দিন দিন করোনায় আক্রান্তের সংখ্যা বাড়তে থাকায় উপজেলার সর্বত্র আতঙ্ক বিরাজ করছে। ‘আপনার সুস্থতা আপনার হাতে’ উল্লেখ করে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. হাসিবুর রহমান। এসময় তিনি সকলকে আরো সাবধানতা অবলম্বন করে চলাফেরা করার পরামর্শ দেন।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬