১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চৌদ্দগ্রামে ট্রান্সকম গ্রুপের চেয়ারম্যান শিল্পপতি লতিফুর রহমানের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার: ট্রান্সকম গ্রুপের চেয়ারম্যান, চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া ইউনিয়নের কৃতি সন্তান, বিশিষ্ট শিল্পপতি মো. লতিফুর রহমান (৭৫) বুধবার (১ জুলাই) দুপুরে ওনার নিজ বাড়ি চিওড়াতে ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তাঁর আরেক মেয়ে শাজনীন রহমান ১৯৮৮ সালে গুলশানের বাড়িতে হত্যাকাণ্ডের শিকার হন।

লতিফুর রহমান ‘দৈনিক প্রথম আলো’ ও ‘ডেইলি স্টার’ পত্রিকার মালিক। এছাড়া তিনি আন্তর্জাতিক ফুড চেইন পিৎজা হাট ও কেএফসি, পেপসি এবং ফিলিপসের বাংলাদেশে ফ্রাঞ্চাইজির মালিক ছিলেন। তিনি নেসলে বাংলাদেশ, হোলসিম, নাশনাল হাউজিং ফাইন্যান্স ও ইনভেস্টমেন্টের চেয়ারম্যান ছাড়াও আইসিসি বাংলাদেশের সহ-সভাপতির দায়িত্বে ছিলেন। লতিফুর রহমান ২০১২ সালে মর্যদাপূর্ণ বিজনেস ফর পিস অ্যাওয়ার্ড পেয়েছিলেন।

বিশিষ্ট শিল্পপতি লতিফুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কুমিল্লা-১১ (চৌদ্দগ্রাম) আসনের নির্বাচিত সাংসদ, সাবেক রেলপথ মন্ত্রী মো. মুজিবুল হক মুজিব এমপি, চৌদ্দগ্রাম উপজেলা চেয়ারম্যান আব্দুস সোবহান ভূঁইয়া হাসান, পৌর মেয়র মিজানুর রহমান, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল সহ স্থানীয় রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ। পৃথক পৃথক শোকবার্তায় তারা মুরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬