৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চৌদ্দগ্রামে টিপু চেয়ারম্যান সহ করোনায় নতুন আক্রান্ত ২৬, মোট আক্রান্ত ২৯৭

স্টাফ রিপোর্টার: কুমিল্লার চৌদ্দগ্রামে বাতিসা ইউপি চেয়ারম্যান জিএম জাহিদ হোসেন টিপু সহ আজ করোনায় নতুন আক্রান্ত ২৬ জন। এনিয়ে উপজেলায় করোনা ভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৯৭ জনে। এরমধ্যে হোম কোয়ারেন্টাইন ও হোম আইসোলেশনে থেকে সুস্থ হয়েছে ১৫৯ জন। মৃত্যু হয়েছে পঞ্চাশোর্ধ্ব ৫ জনের।

বৃহস্পতিবার (২ জুলাই) দুপুরে তথ্যটি নিশ্চিত করেছেন উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর মো. হাবিবুর রহমান। চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, গত ২৯ ও ৩০ জুন সংগ্রহকৃত নমুনার ২ জুলাই (বৃহস্পতিবার) দুই ধাপে ৬৬ জনের রিপোর্ট পাওয়া গেছে। তারমধ্যে ২৬ জনের রিপোর্ট পজেটিভ এসেছে।

তারা হলেন: কপিল উদ্দিন (৫৭), আবুল খায়ের (৬০), মমিনুর রহমান (৪৫), কাজী মহিন উদ্দিন (৩২) বাতিসা, সোনাপুর, পেয়ারা বেগম (৭০), তফাজ্জল হোসাইন (৩২), জসিম হায়দার (৫০), তৌহিদ (৪০), মিজানুর রহমান (৩৮), জয়নাল আবদীন (৩৫), রওশন আরা (৫০), আঁখি (১৫), কাজী এনাম (৩১), সাজেদা আক্তার (২৩), জিএম জাহিদ হোসেন টিপু (৫৩), এয়াকুব (নোয়াপাড়া), ইউসুফ, আব্দুল হামিদ, রেজিয়া বেগম, আফসানা (হস্তিমৃতা-চিওড়া), আবিদা খাতুন (কেন্দুয়া), নুরুল আলম সেলিম (গুনবতী), এনামুল হাসান (বসন্তপুর), অহিদুর রহমান (বাহেরগড়া), মাসুদুর রহমান (দূর্গাপুর), কামরুজ্জামান ভূঁইয়া (উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স)। এ পর্যন্ত ১৪১৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে এবং ১২১২ জনের রিপোর্ট পাওয়া গেছে। এ পর্যন্ত আক্রান্ত হয়েছে ২৯৭ জন। তারমধ্যে সুস্থ হয়েছে ১৫৯ জন ও মারা গেছে ৫ জন।

এদিকে দিন দিন করোনায় আক্রান্তের সংখ্যা বাড়তে থাকায় উপজেলার সর্বত্র আতঙ্ক বিরাজ করছে। ‘আপনার সুস্থতা আপনার হাতে’ উল্লেখ করে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. হাসিবুর রহমান। এসময় তিনি সকলকে আরো সাবধানতা অবলম্বন করে চলাফেরা করার পরামর্শ দেন।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬