২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চৌদ্দগ্রামে বাহেরগড়া মানবকল্যাণ ফাউন্ডেশনের ঈদ উপহার বিতরণ

স্টাফ রিপোর্টার: কুমিল্লার চৌদ্দগ্রামের মুন্সিরহাট ইউনিয়নের বাহেরগড়া মানবকল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে গরীব, হতদরিদ্র ও কর্মহীন ১৫০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। ঈদ উপহার সামগ্রীতে চিনিগুড়া চাল, সেমাই, চিনি, তেল, দুধ, বাদাম, কিসমিস, একটি বয়লার মুরগী সহ নতুন ঈদ বস্ত্র ছিলো। এছাড়া স্থানীয় মসজিদের ১২ জন ইমাম-মুয়াজ্জিনদের সম্মানী ও দুইজন অসুস্থ ব্যক্তির চিকিৎসার জন্য নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।

শনিবার (২৩ মে) দুপুরে ঈদ উপহার বিতরণকালে উপস্থিত ছিলেন মুন্সিরহাট ইউনিয়ন আ’লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. আবদুল মতিন, ইউপি মেম্বার মাসুম শান্ত, আ’লীগ নেতা মো. শাহজাহান, মো. শাহজালাল, মো. মাসুদ, মো. রফিকুল ইসলাম খোকন, এসএম এমদাদুল হক খালেদ, মো. রাজু, মো.হাবিব, খোকন পাটোয়ারী, নাজমুল, সালাহ উদ্দিন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বাহেরগড়া মানবকল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে স্থানীয় ব্যবসায়ী, প্রবসাী ও বিত্তবানদের আর্থিক সহযোগিতায় গরীব ও কর্মহীন পরিবারের সদস্যরা ঈদ উপহার পেয়ে সন্তোষ প্রকাশ করেছেন। এবিষয়ে স্থানীয় আ’লীগ নেতা মো. আব্দুল মতিন, ইউপি সদস্য মো. মাসুম শান্ত সহ মানবকল্যাণের সদস্যরা ফাউন্ডেশনের এ উদ্যোগের সাথে যারা একাত্ত্বতা প্রকাশ করে অর্থ, শ্রম ও মেধা দিয়ে সহযোগিতা করেছেন তাদের সকলকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬