৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চৌদ্দগ্রামের ঘোলপাশায় চার শতাধিক কর্মহীন পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক: সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপির নির্দেশে কুমিল্লার চৌদ্দগ্রামের ঘোলপাশা আমানগন্ডা রিমি এন্টারপ্রাইজের উদ্যোগে করোনা মহামারীতে অসহায় কর্মহীন চার শতাধিক পরিবারের মাঝে শাড়ী, লুঙ্গি, সেমাই, চিনি ও নগদ টাকা বিতরণ করা হয়।

শুক্রবার (২২ মে) বিকেলে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঘোলপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী জাফর আহম্মদ। ঘোলপাশা ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও রিমি এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী আল রায়হান আলকাছের নিজ অর্থায়নে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন ঘোলপাশা ইউনিয়ন ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি শাহাব উদ্দিন, ঘোলপাশা যুবলীগ সভাপতি মাসুম বিল্লাহ, উপজেলা যুবলীগ নেতা শাহরিয়ার মজুমদার জুয়েল, ঘোলপাশা যুবলীগ সহ সভাপতি এম এ বাশার নয়ন, বিশিষ্ট ব্যবসায়ী আমান উল্লাহ আমান,মুন্সীরহাট ইউনিয়ন যুবলীগ নেতা হেলাল উদ্দিন মজুমদার, পৌর যুবলীগ নেতা আবুল হাশেম, পৌর শ্রমিক লীগ নেতা মাসুদ রানা চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী রোকন উদ্দিন মজুমদার টিপু, প্রবাসী মাঈন উদ্দিন প্রমুখ।

অসহায় ও কর্মহীন চার শতাধিক পরিবারের সদস্যরা ঈদ সামগ্রী পেয়ে সন্তোষ প্রকাশ করেন। অনুষ্ঠান শেষে সাবেক রেলপথ মন্ত্রী মো. মুজিবুল হক মুজিব এমপির সু-সাস্থ্য কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত শেষে শতাধিক লোকের মাঝে ইফতার বিতরণ করা হয়

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬