২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চৌদ্দগ্রামে শিউলি আলম ডোনেশন ফাউন্ডেশনের উদ্যোগে নগদ অর্থ বিতরণ

স্টাফ রিপোর্টার: কুমিল্লার চৌদ্দগ্রাম ও নাঙ্গলকোটে “শিউলি আলম ডোনেশন ফাউন্ডেশন” এর উদ্যোগে দুই শতাধিক অসহায়-হতদরিদ্র পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।

শুক্রবার (২২ মে) সকালে উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের ছাতিয়ানী গ্রামের মজুমদার বাড়ি এবং নাঙ্গলকোট উপজেলার রায়কোট উত্তর ইউনিয়নের রায়কোট হাজারী বাড়িতে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোসা. সোহানা সোলতানা শিউলি।

বিশিষ্ট সমাজসেবক মো. মাসুদ হাজারীর সভাপতিত্বে এবং মো. জাহাঙ্গীর আলম সওদাগরের সঞ্চালনায় এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি সদস্য মো. নুরুল হক হাজারী, বিশিষ্ট সমাজসেবক মো. আবু ইউসুফ, আবু বকর সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। “শিউলি আলম ডোনেশন ফাউন্ডেশন” এর পক্ষ থেকে নগদ অর্থ সহায়তা পেয়ে অসহায় পরিবারের সদস্যরা সন্তোষ প্রকাশ করেছেন।

এবিষয়ে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোসা. সোহানা সোলতানা শিউলি ফাউন্ডেশনের পক্ষ থেকে সকলকে আসন্ন পবিত্র ঈদুল ফিতরের অগ্রীম শুভেচ্ছা জানিয়ে বলেন, শিউলি আলম ডোনেশন ফাউন্ডেশনের মাধ্যমে চৌদ্দগ্রাম ও নাঙ্গলকোট উপজলোর গরীব-অসহায় মানুষদেরকে সবসময় সহযোগিতা করে আসছি । ইতিমধ্যে চলমান করোনা ভাইরাসের কারণে দেশের এ সংকটকালীন সময়ে ফাউন্ডেশনের পক্ষ থেকে রমজানের শুরুতেই প্রায় দেড় শত পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। বিগত দিনের ধারাবাহিকতায় এবারও দুই শতাধিক গরীব-অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা দিতে পেরে বেশ ভালো লাগছে। প্রতিষ্ঠার পর থেকেই ফাউন্ডেশনের উদ্যোগে জটিল রোগে আক্রান্ত্র কয়েকজন অসহায় রোগির চিকিৎসার জন্য মোটা অংকের নগদ অর্থ সহায়তা দিয়েছি, কয়েকজন প্রতিবন্ধীকে হুইল চেয়ার কিনে দিয়েছি, ঈদ সহ নানা ধর্মীয় উৎসবকালীন সময়ে গরীবদের মাঝে নতুন বস্ত্র বিরতণ করেছি, মেডিকেল ক্যাম্পের মাধ্যমে প্রায় পাঁচ শতাধিক গরীব রোগিকে চিকিৎসা সেবা প্রদান এবং তাদের মাঝে তিন লক্ষাধিক টাকার ঔষধ বিনামূল্যে বিতরণ করেছি। এছাড়াও নানা কর্মসূচির মাধ্যমে অসহায়দের পাশে থেকে তাদের প্রয়োজন অনুযায়ী সহায়তা করার চেষ্টা করেছি। সকলের দোয়া এবং আন্তরিক সহযোগিতা পেলে ভবষ্যিতেও এ সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে ইন্ শা আল্লাহ্।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬