১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চৌদ্দগ্রামে শতাধিক পরিবারে খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার: ‘মানুষ মানুষের জন্য’-এ প্রতিপাদ্যকে সামনে রেখে কুমিল্লার চৌদ্দগ্রাম পৌর এলাকার দক্ষিণ নোয়াপাড়া ও উত্তর রামচন্দ্রপুর জনকল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে করোনা মহামারীতে কর্মহীন হয়ে পড়া অসহায় ও হতদরিদ্র শতাধিক পরিবারের মাঝে খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। প্রত্যেক পরিবারকে প্যাকেটভর্তি ১০ কেজি চাউল, ৩ কেজি আলু, ১ কেজি চিনি, ১ কেজি তেল, ১ কেজি মশুর ডাল, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি লবণ, ২ প্যাকেট সেমাই, ১ প্যাকেট দুধ ও একটি নারিকেল দেয়া হয়।

এ উপলক্ষে শনিবার (১৬ মে) আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র মিজানুর রহমান। রামচন্দ্রপুর মসজিদ পরিচালনা কমিটির সদস্য হাজী সুরুজ মিয়ার সভাপতিত্বে ও ফাউন্ডেশনের উপদেষ্টা লোকমান হোসেনের পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌরসভার প্যানেল মেয়র আলহাজ্ব কাজী নজরুল ইসলাম কামাল, সংগঠনের উপদষ্টো রাশেদুল হাসান সোহাগ, সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক মো. শাহীন আলম, সহ-অর্থ সম্পাদক মো. শাহাদাত হোসেন, প্রচার সম্পাদক কাজী সাব্বির হোসেন, সহ-প্রচার সম্পাদক হাসানুজ্জামান মুন্না, মোহাম্মদ মাসুদ, সহ-সাংস্কৃতিক সম্পাদক রাসেল হোসেন, ক্রীড়া সম্পাদক আশিকুর রহমান পিন্টু, মেহেদী হাসান ইমন, হাবিবুল্লাহ রনি ও রিফাতসহ সংগঠনের সদস্য এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রমে আর্থিক সহযোগিতা করেন এলাকার প্রবাসীবৃন্দ। খাদ্য ও ঈদ সামগ্রী পেয়ে প্রবাসীদের প্রতি সন্তোষ প্রকাশ করেছেন গরীব ও কর্মহীন পরিবারের সদস্যরা। সমাজ সেবামূলক কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন সংগঠনের প্রধান উপদেষ্টা, সভাপতি ও সাধারণ সম্পাদক।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬