১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চৌদ্দগ্রামে স্বপ্নপূরণ ফাউন্ডেশনের উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার: কুমিল্লার চৌদ্দগ্রামে স্বপ্নপূরণ ফাউন্ডেশনের উদ্যোগে রমজান আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে করোনা ভাইরাস চলাকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া ১৫০ টি অসহায় পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়। এতে চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, লবণ, চিনি, সেমাই সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ছিল। বৃহস্পতিবার (১৪ মে) সকালে উপহার সামগ্রী বিতরণের উদ্বোধন করেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মো. মোশাররফ হোসেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের পরিচালক ও ইভেন্ট সমন্বয়ক প্রবাসী মো. মনির হোসেন খোকন, সাংবাদিক আব্দুল জলিল রিপন, মনোয়ার হোসেন মুন্না, মুহা. ফখরুদ্দীন ইমন, ব্যবসায়ী মোশাররফ হোসেন, মো. হোসাইন মামুন, মো. ইয়াছিন, এনায়েত উল্লাহ মাসুম, ডা. ইউসুফ হোসাইন সুমন, শিক্ষক আব্দুল কাইয়্যুম শিপন, সংগঠনের সদস্য মো. জসিম উদ্দীন হাসান, জামান সাব্বির, আলাউদ্দিন আলো প্রমুখ।

এরপর অসহায় ও দিনমজুরদের বাড়ি বাড়ি গিয়ে উপহার সামগ্রী পৌঁছে দেয়া হয়। উল্লেখ্য, স্বপ্নপূরণ ফাউন্ডেশন প্রতিষ্ঠার পর থেকে ধারাবাহিকভাবে বিভিন্ন স্বেচ্ছাসেবী কাজ করে যাচ্ছে। বিভিন্ন দেশে অবস্থানরত প্রবাসী ও দেশে থাকা দরদী ব্যক্তিদের দেয়া অনুদান সঠিকভাবে বিলিয়ে দিচ্ছে ফাউন্ডেশনের সদস্যরা।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬