৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চৌদ্দগ্রামে শতাধিক পরিবারের মধ্যে চ্যারিটির ‘জরুরী ভালবাসা’ বিতরণ

স্টাফ রিপোর্টার: সামাজিক সংগঠন চ্যারিটি অর্গানাইজেশন অব বাংলাদেশ (সিওবি) এর উদ্যোগে করোনা (কভিড-১৯) ভাইরাসের কারণে খাদ্য সংকটে থাকা শতাধিক পরিবারের মধ্যে জরুরী ভালবাসা (ত্রাণ) বিতরণ করা হয়েছে। চৌদ্দগ্রাম পৌরসভার একটি স্কুল মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে শতাধিক পরিবারের মধ্যে এ ত্রাণ বিতরণ করা হয়।

সংগঠনের চেয়ারম্যান আনোয়ার হোসেন লিমনের সভাপতিত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পৌর কাউন্সিলর সাইফুল ইসলাম শাহীন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের ওমান শাখার সমন্বয়ক মো. মোস্তফা, সদস্য মো. সাদ্দাম হোসাইন, সাকিবুল হাসান মিয়াজী, সাইফুল ইসলাম হৃদয়, শাকিল হোসেন, রিমন, মোশাররফ হোসেন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে কাউন্সিলর সাইফুল ইসলাম শাহীন বলেন, ‘সমাজের হতদরিদ্র ও সুবিধা-বঞ্চিত মানুষগুলোকে করোনা মহামারীর সময় সহযোগিতা করায় চ্যারিটি অর্গানাইজেশন অব বাংলাদেশকে ধন্যবাদ জানাই। আশা করি সংগঠনটি অতীত ও বর্তমানের মত ভবিষ্যতেও গরিব ও অসহায় মানুষের পাশে থাকবে। তিনি উপস্থিত হতদরিদ্র ও সুবিধা-বঞ্চিত মানুষগুলোকে পরিষ্কার-পরিচ্ছন্ন ও সচেতন হওয়ার আহ্বান জানান। এছাড়াও গরিব মানুষের জন্য জরুরী খাদ্য সরবরাহে নিজের অবস্থান তুলে ধরেন তিনি।

সংগঠনের চেয়ারম্যান আনোয়ার হোসেন লিমন জানান, অতীতের মতই আমরা বাংলাদেশের যেকোনো দূর্যোগে হতদরিদ্র ও সুবিধা-বঞ্চিত মানুষের পাশে ছিলাম এবং ভবিষ্যতেও থাকবো ইনশাআল্লাহ। আমাদের সংগঠনের মাধ্যমে কুমিল্লার চৌদ্দগ্রাম ছাড়াও ত্রাণ বিতরণ করা হবে চট্টগ্রামের মহেশখালীতে। এছাড়া এতিমখানা ও মাদ্রাসার জন্য রমজানে থাকছে নিয়মিত কর্মসূচী।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬