১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চৌদ্দগ্রামে দুর্বার বাংলার উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার: কুমিল্লার চৌদ্দগ্রামে “দুর্বার বাংলা ওয়েলফেয়ার ফাউন্ডেশন” এর উদ্যোগে এবং প্রবাসী ও দেশে অবস্থানরত বিভিন্ন ব্যবসায়ীদের অর্থায়নে ১২০টি অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

শুক্রবার (২৪ এপ্রিল) বিকালে চৌদ্দগ্রাম বাজারে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের উদ্বোধন করেন ফাউন্ডেশনের আহবায়ক মো. এমরান হোসেন বাপ্পি। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের যুগ্ম আহবায়ক মো. মোশাররফ হোসেন, আব্দুল খালেক পরশ, আব্দুর রব লাবলু, সাইদুর রহমান রিপন, নির্বাহী সদস্য মুহা. ফখরুদ্দীন ইমন, আবুল হাশেম ভূঁইয়া, জসিম উদ্দীন হাসান, সদস্য মো. জুয়েল, শরীফ হোসেন সুমন, সম্রাট গাজী, মো. তানভির হোসেন, মো. শাহীন আলম, মুরাদ হোসেন প্রমুখ। দুর্বার বাংলার সদস্যরা ইফতার সামগ্রী অসহায়দের বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেন। এতে ছোলা, খেসারী, তেল, পেঁয়াজ, খেজুর, আলু, চিনি, মুড়ি সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ছিলো।

“দুর্বার বাংলা ওয়েলফেয়ার ফাউন্ডেশন” এর উদ্যোগ এবং প্রবাসী ও দেশে অবস্থানরত বিভিন্ন ব্যবসায়ীদের অর্থায়নে এ ইফতার সামগ্রী পেয়ে অসহায় পরিবারের সদস্যরা সন্তোষ প্রকাশ করেছেন।

এবিষয়ে ফাউন্ডেশনের আহবায়ক এমরান হোসেন বাপ্পি বলেন, “দুর্বার বাংলা ওয়েলফেয়ার ফাউন্ডেশন” প্রতিষ্ঠার পর থেকে সমাজের অবহেলিত ও অসহায় মানুষদের কল্যাণে কাজ করে যাচ্ছে। ভবিষ্যতেও সকলের সহযোগিতা নিয়ে অসহায়দের জন্য কাজ করবে দুর্বার বাংলা।” এসময় তিনি করোনা মহামারির কারণে দেশে চলমান সংকটকালীন সময়ে সমাজের বিত্তবান ও সামাজিক সংগঠনগুলোকে অসহায় মানুষদের সহযোগিতায় এগিয়ে আসার আহাবান জানান।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬