১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চৌদ্দগ্রামে প্রবাসী শাহাদাৎ এর উদ্যোগে দুই শতাধিক পরিবারে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার: চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মো. মিজানুর রহমান ও পৌর প্যানেল মেয়র আলহাজ্ব নজরুল ইসলাম কামালের দিক নির্দেশনায় সংযুক্ত আরব আমিরাত প্রবাসী পৌরসভাধিন রামচন্দ্রপুর গ্রামের কৃতি সন্তান মো. শাহাদাৎ হোসেনের ব্যক্তিগত উদ্যোগ ও অর্থায়নে কুমিল্লার চৌদ্দগ্রামে চলমান করোনা সংকটকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া দিনমুজর ও অসহায়-দুস্থ ২ শতাধিক পরিবারের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এতে চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, ছোলা, চিড়া, লবণ, ১টি বয়লার মুরগী সহ নিত্য প্রয়োজনীয় খাদ্র সামগ্রী ছিলো।

রবিবার (১৯ এপ্রিল) বিকালে উপজেলার পৌরসভাধিন রামচন্দ্রপুর ও দক্ষিণ নোয়াপাড়া গ্রামের দুই শতাধিক হত-দরিদ্র পরিবারের মাঝে বাড়ি বাড়ি গিয়ে এ খাদ্য ও ইফতার সামগ্রী পৌঁছে দেয়া হয়। খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ কাজে প্রবাসী শাহাদাৎ হোসেন ছাড়াও সার্বিকভাবে সহযোগিতা করেন মো. মেহেদী হাসান রবিন, মো. রাজু খান সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। প্রবাসী শাহাদাৎ হোসেনের উদ্যোগ ও নিজস্ব অর্থায়নে এ খাদ্য ও ইফতার সামগ্রী পেয়ে অসহায় পরিবারের সদস্যরা সন্তোষ প্রকাশ করেছেন।

এবিষয়ে প্রবাসী মো. শাহাদাৎ হোসেন বলেন, “বিগত কয়েক বছরের ধারবাহিকতায় বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) এর কারণে দেশে চলমান সংকটকালীন সময়ে পৌর মেয়র মো. মিজানুর রহমানের সার্বিক দিক নির্দেশনায় কর্মহীন হয়ে পড়া দিনমজুর ও সমাজের খেটে-খাওয়া অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছি। ভবিষ্যতেও অসহায় মানুষদের জন্য নিজের সাধ্যানুযায়ী সর্বোচ্চটা দেয়ার চেষ্টা অব্যাহত থাকেবে ইন্ শা আল্লাহ্।”

এসময় তিনি দেশের এই ক্রান্তি লগ্নে কর্মহীন ও অসহায় মানুষদের পাশে সমাজের সকল বিত্তবান ও সামাজিক সংগঠনগুলোকে এগিয়ে আসার আহবান জানান।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬