৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চৌদ্দগ্রামে স্ত্রীকে কুপিয়ে হত্যার চেষ্টা, পাষন্ড স্বামী আটক

স্টাফ রিপোর্টার: কুমিল্লার চৌদ্দগ্রামে হাতুড়ি দিয়ে পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে প্রাণে হত্যা চেষ্টার ঘটনায় থানা পুলিশ পাষন্ড স্বামী আবুল খায়েরকে আটক করে বুধবার জেলহাজতে প্রেরণ করে।

চৌদ্দগ্রাম থানায় গৃহবধু শামিমার দায়েরকৃত মামলা সূত্রে জানা যায়, উপজেলার শুভপুর ইউনিয়নের সাতবাড়িয়া গ্রামের মেহেরবক্স বাড়ির আবদুল আজিজের ছেলে আবুল খায়ের গত ১ এপ্রিল তার স্ত্রী শামিমাকে হাতুড়ে দিয়ে পিটিয়ে এবং ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে প্রাণে হত্যার চেষ্টা করে। এ সময় শামিমা গুরুতর অসুস্থ হয়ে পড়লে আশঙ্কাজনক অবস্থায় তাকে প্রথমে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বর্তমানেও শামিমার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় ১৩ এপ্রিল রাতে শামিমার ভগ্নিপতি আবদুল হালিমের মাধ্যমে শামিমা বাদি হয়ে চৌদ্দগ্রাম থানায় স্বামী আবুল খায়ের ও শ্বশুড় আবদুল আজিজকে আসামী করে একটি মামলা দায়ের করে। পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে পাষন্ড স্বামী আবুল খায়েরকে গ্রেফতার করে।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬