১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চৌদ্দগ্রামে মিলেনিয়াম ফ্রেন্ডস’র উদ্যোগে দেড় শতাধিক পরিবারে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার: কুমিল্লার চৌদ্দগ্রামে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া দেড় শতাধিক অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য দ্রব্য ও ইফতার সামগ্রী বিতরণ করেছে উপজেলার অন্যতম সামাজিক সংগঠন ধোড়করা মিলেনিয়াম ফ্রেন্ডস।

বুধবার (১৫এপ্রিল) সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলার চিওড়া ইউনিয়নের ধোড়করা, কাগাইশ, শাকতলা, পন্নারা, মলিয়ারা, ভানুশ্বর, কৈতরা, পাঠানপাড়া, তেলিগ্রাম, নেতড়া, হান্ডা, ঘোষতল, কোমারডগা, চিলপাড়া, গোড়কমুড়া, ঝাটিয়ারখীল, সাঙ্গিশ্বর, ফুলগ্রাম, কাপড়চতলী, গুনবতী ইউনিয়নের দশবাহা, চাপিরতলা ও জগন্নাথদিঘী ইউনিয়নের সাতঘরিয়া এলাকার মোট ১৫৫ পরিবাবের বাড়ি-বাড়ি গিয়ে কোনো রকম ফটোশেসন ছাড়াই নিত্য প্রয়োজনীয় খাদ্য দ্রব্য ও ইফতার সামগ্রী বিতরণ করে সংগঠনের সদস্যরা।

এতে প্রত্যেক পরিবারের জন্য চাল, ডাল, তেল, আলু, চিনি, মুড়ি, পেঁয়াজ, ছোলা, খেসারী, খেজুর, ট্যাং, মসলা ও সাবান সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ছিল।

খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন মিলেনিয়াম ফ্রেন্ডস’র সহ-সাংগঠনিক সম্পাদক ইসমাইল মজুমদার শরীফ, সমাজসেবা সম্পাদক আবরার নাজিম, অর্থ-সম্পাদক সাইফুর রহমান, সহকারী অর্থ-সম্পাদক মীর হোসেন রকি ও আতিকুর রহমান সোহেল, প্রচার সম্পাদক আল মামুন অপু সহ অন্যান্য নেতৃবৃন্দ ও সদস্যরা।

চলামান বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের ফলে দেশের এই ক্রান্তি লগ্নে কর্মহীন ও অসহায়দের পাশে সমাজের সকল বিত্তবান ও সামাজিক সংগঠনগুলোকে এগিয়ে আসার আহবান জানান সংগঠনের সভাপতি ইসমাঈল হোসেন সানোয়ার।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬