২৬শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চৌদ্দগ্রামের কাশিনগরে স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে শতাধিক পরিবারে খাদ্য-সামগ্রী বিতরণ

শাহরিয়ার ইমন জয়: চলমান করোনা ভাইরাস মহামারিতে দেশ যখন অচলাবস্থায় ঠিক তখনি একদল তরুন স্বেচ্ছাসেবীদল এগিয়ে এসেছে অসহায়-দুস্থ মানুষের পাশে। কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর ইউনিয়নের জয়মঙ্গলপুর গ্রামে “শিক্ষা ও সমাজে আমরা” নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন দিনমজুর, অসহায়-দুস্থ মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। গরীব-দিনমজুরদের মুখে খাবার তুলে দেয়ার প্রতিশ্রুতিবদ্ধ হয়ে সংগঠনটি এলাকার ১০৯টি দরিদ্র পরিবারের মাঝে এই উপহার সামগ্রী বিতরণ করে।

তারা প্রত্যেকটি পরিবারের মাঝে ১০ কেজি চাল, ২ কেজি আটা, ১ কেজি চিনি, ২ কেজি পেঁয়াজ, ২ লিটার তেল, ২ কেজি ডাল, ১ কেজি চনাবুট, ২ টা সাবান, ২ কেজি আলু, ১ কেজি লবণ এবং ২ কেজি মুড়ি বিতরণ করেন।

সংগঠনটির এই কার্যক্রমে আর্থিকভাবে অবদান রাখেন একদল প্রবাসী ব্যবসায়ী সহ এলাকার তরুণ সমাজ। সংগঠনের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। এলাকার সকল মানুষকে সেবামূলক কাজে পাশে থাকার অনুরোধ জানিয়েছেন সংগঠনটির সদস্যরা।

উল্লেখ্য, “শিক্ষা ও সমাজে আমরা” একটি অরাজনৈতিক ও মানবসেবামূলক স্বেচ্ছাসেবী সংগঠন ২০১৯ সাল থেকে সমাজে শিক্ষার প্রসার, মাদক ও জঙ্গিবাদ নির্মূল, বাল্যবিবাহ প্রতিরোধ, খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সহ বেশকিছু লক্ষ্য নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬