৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চৌদ্দগ্রামে স্বপ্নপূরণের উদ্যোগে হ্যান্ড ওয়াস বক্স স্থাপন ও স্যানিটাইজার প্রদান

স্টাফ রিপোর্টার: মরণঘাতক মহামারি নোভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) এর ভয়াবহতা প্রতিরোধকল্পে এবং এর বিস্তৃতি প্রতিরোধে কুমিল্লার চৌদ্দগ্রামে সামাজিক সংগঠন “স্বপ্নপূরণ ফাউন্ডেশন” এর উদ্যোগে উপজেলার চৌদ্দগ্রাম পৌরসভা, বাতিসা ইউনিয়ন, কনকাপৈত ইউনিয়ন এর বিভিন্ন গ্রামে প্রায় ৩৩টি মসজিদে হ্যান্ড ওয়াস বক্স স্থাপন, হ্যান্ড স্যানিটাইজার ও টিস্যু প্রদান করা হয়।

মঙ্গলবার (৩১ মার্চ) সকাল থেকে শুরু হওয়া এ কার্যক্রম বুধবার (১ এপ্রিল) দুপুরে শেষ হয়। ফাউন্ডেশনের অন্যতম সংগঠক ও পরিচালক, কাতার প্রবাসী মো. মনির হোসাইন খোকন এর অর্থায়ন এবং সংগঠনের প্রতিষ্ঠাতা মো. মোশাররফ হোসেনের সার্বিক তত্ত্বাবধায়নে হ্যান্ড ওয়াস বক্স স্থাপন, হ্যান্ড স্যানিটাইজার ও টিস্যু প্রদান কর্মসূচি চলাকালীন সময়ে উপস্থিত ছিলেন পৌর যুবলীগ নেতা মোতাহার হোসেন ঝুমন, সংগঠনের পরিচালক সাংবাদিক মনোয়ার হোসেন মুন্না, চৌদ্দগ্রাম বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মো. এয়াছিন।

এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন সংগঠনের পরিচালক মো. আলা উদ্দীন আলো, মো. জসিম উদ্দীন হাসান, শুভাকাঙ্খী সোহেল মোল্লা, এয়াকুব, ফারুক, জামান সাব্বির, মুন্না পাটোয়ারী, কালাম প্রমুখ।

উল্লেখ্য, “স্বপ্নপূরণ ফাউন্ডেশন” ইতিমধ্যেই বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগকালীন সময়ে ত্রাণ সামগ্রী বিতরণ সহ বহু মানবিক কর্মসূচি বাস্তবায়ন করে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে। ধর্মীয় উৎসবগুলোতে নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী বিতরণের পাশাপাপশি ঈদ বস্ত্র ও শীতার্তদের জন্য শীত বস্ত্র বিতরণ করেছে। এছাড়াও ক্যান্সার সহ জটিল রোগে আক্রান্ত স্থানীয় কয়েকজন ব্যক্তির চিকিৎসায় অর্থ কালেকশন করে তাদের চিকিৎ’সা নিশ্চিতে ব্যাপক ভূমিকা রেখে উপজেলার বাসিন্দাদের কাছ থেকে বেশ প্রশংসা কুড়িয়েছে।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬