১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

হিউম্যান ওয়েলফেয়ারের আহবায়ক কমিটির প্রথম ধাপ ঘোষনা

নিজস্ব প্রতিবেদক: চৌদ্দগ্রামের স্বেচ্ছাসেবী অরাজনৈতিক সংস্থা ‘হিউম্যান ওয়েলফেয়ার অর্গানাইজেশন চৌদ্দগ্রাম’-এর আহবায়ক কমিটির প্রথম ধাপ ঘোষনা করা হয়েছে।

গত শুক্রবার (১৩মার্চ) বিকেলে উপজেলার চিওড়া ইউনিয়স্থ একটি সেমিনার কক্ষে সংগঠনের উপদেষ্টা মো. আতিকুর রহমানের সভাপতিত্বে এক আলোচনা সভা শেষে এই কমিটির নাম ঘোষনা করা হয়। আগামী একবছরের জন্য  ঘোষিত আহবায়ক কমিটির প্রথম ধাপে যারা রয়েছেন, তারা হলেন:  মো. আরিফুর রহমান সাদ্দাম (আহবায়ক)।

যুগ্ম আহবায়ক হিসেবে রয়েছেন: ইস্রাফিল হোসেন বিজয়, মো. মুন্না, নাজমুল হাসান নাজিম, মুজিবুর রহমান সাগর, জামাল উদ্দিন বাবু, অর্জুন বনিক, রনি মজুমদার, জিল্লুর রহমান, সাদেক হোসেন শিহাব, রবিউল আলম ফয়সাল, রাকিবুল হাসান রিফাত, মোশাররফ হোসেন রাজু, জাহিদুল ইসলাম বাসু, বাঁধন মজুমদার, রাকিবুল হাসান রিফাত, আতাহার হোসেন, মোসা. প্রিয়া আক্তার, মাহবুব আলম পিয়াস, মাহিদুল ইসলাম নাজিম, রহমত উল্লাহ সাব্বির, কামাল উদ্দিন সায়েম।

উল্লেখ্য, স্বেচ্ছাসেবী সংস্থা ‘হিউম্যান ওয়েলফেয়ার অর্গানাইজেশন’ দীর্ঘদিন ধরে সমগ্র চৌদ্দগ্রাম উপজেলা জুড়ে বিভিন্ন সামাজিক ও মানবিক কাজ সম্পন্ন করে আসছে।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬