৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

ফেনী ডায়াবেটিস হাসপাতাল থেকে সু-কৌশলে ব্যাগ নিয়ে পালিয়ে গেল এই চোর, ধরিয়ে দিতে পারলে উপযুক্ত পুরস্কার দেওয়া হবে

স্টাফ রিপোর্টার: গত সোমবার (২৭ জানুয়ারি) ফেনী ডায়াবেটিস হাসপাতাল থেকে অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তি ফাহমিদা নামে কুমিল্লার চৌদ্দগ্রামের এক নারীর নগদ অর্থ, স্বর্ণালঙ্কার, মোবাইল ফোন সহ একটি ভ্যানিটি ব্যাগ নিয়ে পালিয়ে গেছে। এঘটনায় ফেনী মডেল থানায় একটি হারানোর ডায়েরি করেছেন ভুক্তভোগি ওই নারী। যদি কোন ব্যক্তি ওই চোরের সন্ধান দিতে পারেন তাকে উপযুক্ত পুরস্কার দেওয়া হবে।

থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়, ঘটনার দিন ফাহমিদা নামে ওই নারী ফেনীর মিজান রোডে তার খালার বাসায় রিক্সােযোগে যাচ্ছিলেন। পথিমধ্যে হক টাওযারের সামলে পৌঁছলে পেছন থেকে একটি সিএনজি ওই রিক্সাটিকে ধাক্কা দিলে তিনি রিক্সা থেকে পড়ে গিয়ে গুরতর আহত হন। এসময় তিনি অজ্ঞান হয়ে যান। ছবির এই লোকটি উনাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে পাশ্ববর্তী ফেনী ডায়াবেটিস হাসপাতালে নিয়ে যান। এসময় নিজেকে আহত ওই নারীর আত্মীয় পরিচয় দিয়ে উনাকে হাসপাতালের ইমার্জেন্সী বিভাগে পাঠিয়ে সু-কৌশলে নিচে যাওয়ার কথা বলে নারীর সাথে থাকা কাপড়ের ব্যাগটি হাসপাতালের রিসেপশনে রেখে হাতব্যাগটি (ভ্যানিটি ভ্যাগ) নিয়ে পেছনের দরজা দিয়ে পালিয়ে যায়।

অভিযোগ সূত্রে আরো জানা যায়, হারিয়ে যাওয়া ওই ব্যাগে একটি স্বর্ণের চেইন, দুই জোড়া স্বর্ণের কানের দুল, একটি স্বর্ণের নাকফুল, নগদ পাঁচ হাজার টাকা, দু’টি অ্যানড্রয়েড মোবাইল, স্মার্ট এনআইডি কার্ড সহ কিছু প্রয়োজনীয় কাগজপত্র ছিলো। পরে ফেনী মডেল থানা পুলিশ হাসপাতালের সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে তার ছবি সনাক্ত করার চেষ্টা করছে। এনিয়ে পুলিশ প্রশাসন বেশ তৎপর রয়েছে। ছবির এই ব্যক্তিকে কেউ ছিনতে পারলে নিকটস্থ থানা অথবা ফেনী মডেল থানায় যোগাযোগ করার জন্য প্রশাসনের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে। অথবা নিচের নম্বরটিতে যোগাযোগ করতে পারেন ০১৮২৫৩৮৯৫৭০ ( মোজাম্মেল হোসেন রিয়াজ, ভুক্তভোগির স্বামী)।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬