৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চৌদ্দগ্রামে খদ্দেরসহ ৩ পতিতা আটক

স্টাফ রিপোর্টার: কুমিল্লার চৌদ্দগ্রামে অসামাজিক কার্যকলাপের অভিযোগে দুই খদ্দের সহ তিন পতিতাকে আটক করেছে পুলিশ। রবিবার (১২ জানুয়ারি) বিকেলে উপজেলার চৌদ্দগ্রাম বাজারস্থ হাইস্কুল সড়কের বেলজিয়াম হাউজ নামক পাঁচ তলা একটি ভবনের ৫ম তলার একটি আবাসিক বাসা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো: উপজেলার আলকরা ইউনিয়নের কুলাসার গ্রামের মৃত তাজুল ইসলামের ছেলে জাহাঙ্গীর (৪০), বাতিসা ইউনিয়নের আটগ্রাম পশ্চিম পাড়ার মৃত শফিকুর রহমানের ছেলে মো. শহীদ (৪০), কনকাপৈত ইউনিয়নের মাসকরা গ্রামের জাহাঙ্গীরের স্ত্রী জেসমিন আক্তার, চিওড়া ইউনিয়নের সুজাতপুর গ্রামের রহিতুল ইসলামের স্ত্রী ছকিনা বেগম (৩০) ও ফেনীর সোনাগাজী উপজেলার চরজব্বরের আবদুল হামিদের স্ত্রী ইয়াছমিন (১৮)। আটককৃতদের রবিবার বিকেলে আদালতে প্রেরণ করা হয়।

ভবনের তত্ত্বাবধায়ক আব্দুল্লাহ্ আল ফাহাদ জানান, চলতি মাসের ১ তারিখে ৫ম তলায় রুমটি ভাড়া দেওয়া হয়। ভাড়াটিয়া জানিয়েছে তার ছেলে চাকুরীজিবী। ভাড়া দেওয়ার বার দিনের মাথায় অসামাজিক কার্যকলাপের তথ্য পেয়ে আমরা পুলিশকে খবর দেই। তিনি আরও জানান, ভবনটির শুধুমাত্র ১ম ফ্লোরও ২য় ফ্লোর মেডিকেল সেন্টার নামক একটি ডায়াগনষ্টিক সেন্টারের নিকট ভাড়া দেওয়া হয়েছে। ৩য় তলায় মালিকপক্ষ বসবাস করে। ৪র্থ ও ৫ম তলায় মূলত ভাড়াটিয়া পরিবার বসবাস করে।

এবিষয়ে চৌদ্দগ্রাম থানার এসআই আবদুস সালাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার বেলা তিনটায় ভবনটির কয়েকটি রুমে অভিযান চালিয়ে দুই জন পুরুষসহ তিন নারীকে আটক করা হয়। পরে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬