৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

প্রবাসী ভাইকে নিয়ে বাড়ী ফেরার পথে লাশ হয়ে ফিরলেন স্বামী-স্ত্রী

স্টাফ রিপোর্টার: কুমিল্লার চৌদ্দগ্রামে সৌদি ফেরৎ ভাইকে নিয়ে ব্যক্তিগত গাড়ীযোগে বাড়িতে আসার পথে মহাসড়ক থেকে ব্রীজসংলগ্ন খাদে পড়ে দুইজন নিহত হয়েছে।

নিহতরা হলো নোয়াখালীর কবিরহাট উপজেলার পুর্ব গোরাকনগর এলাকার রাবেয়া বেগম রুমি (২৫) ও তার স্বামী- সাইফুল ইসলাম। বুধবার (১ জানুয়ারী) সকাল সাড়ে নয়টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সুজাতপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় স্থানীয় উদ্ধারকর্মীরা গাড়িতে থাকা দুই জনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে।

পরে ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আহতরা হলো: গাজীপুর জেলার সাভার উপজেলার গোলাম হোসেনের পুত্র মমিনুল ইসলাম এবং কবিরহাটের সিরাজ মিয়ার পুত্র হুমায়ুন কবির। চৌদ্দগ্রাম সরকারী হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. সবুজ জানান, আহত হুমায়ুন কবির চৌদ্দগ্রাম সরকারী হাসপাতালে চিকিৎসাধীন এবং অন্যজন গাড়িচালক মমিনুল ইসলামের অবস্থা আশঙ্কাজনক দেখে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিহত রুমির আত্মীয় কবিরহাটের বাচ্চু মিয়া জানান, প্রবাস থেকে আসা হুমায়ুন কবিরকে ঢাকা থেকে রিসিভ করে বাড়ী নিয়ে আসছিলেন রুমি ও তার স্বামী সাইফুল। নিহতরা হুমায়ুন কবিরের বোন এবং ভগ্নিপতি বলেও জানান তিনি।

মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সরফুদ্দীন জানান, দুর্ঘটনার খবর পেয়ে নিহতদের উদ্ধার করে ফাঁড়িতে আনা হয় এবং আহতদের নিকটবর্তী হাসপাতালে প্রেরণ করা হয়। প্রত্যক্ষদর্শী ও উদ্ধারে অংশ নেওয়া অনেকে জানান, শতাধিক উৎসুক জনতা দুর্ঘটনার দৃশ্যটি দেখলেও ৪-৫জন ব্যতিত কেউ আহতদের উদ্ধারে নামেনি।

এসময় উদ্ধারকর্মীরা চিৎকার করে রাস্তার দুই পাশে থাকা উৎসুক জনতাকে আহতদের উদ্ধারে নামার জন্য আহŸান জানান। কিন্তু হৃদয়বিদারক আহবানেও ঘুম ভাঙ্গেনি উৎসুক জনতা ও ছবি তোলা লোকদের।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬