৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চৌদ্দগ্রামে বিজয় দিবসে আমজাদের বাজার বঙ্গবন্ধু পরিষদের দোয়া ও আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক: ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে কুমিল্লার চৌদ্দগ্রামে আমজাদের বাজার বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার বাতিসা ইউনিয়নের আমজাদের বাজারে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের প্রভাবশালী নেতা মো. আরিফুর রহমান টিপু।

আমজাদের বাজার বঙ্গবন্ধু পরিষদের সভাপতি হাজী ইয়াসিন আরাফাতের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা শ্রমিক লীগ সাধারণ সম্পাদক জামাল উদ্দিন পাটোয়ারী, বাতিসা ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম মানিক, ইউনিয়ন যুবলীগের সাবেক নেতা বেলাল মোল্লা, ইউনিয়ন কৃষক লীগ সভাপতি জাকির হোসেন মেম্বার, স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ আব্দুল হাই বাবুল, হাশেম মজুমদার, আব্দুল কাদের শরীফ।

ইউনিয়ন ছাত্রলীগ নেতা মো. শামীমের সঞ্চালনায় সভায় এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন যুবলীগ নেতা নাজিম উদ্দিন, জাহিদুল ইসলাম রাশেদ, মো. শিপন ভূঁইয়া, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি তুরাজ মজুমদার, জায়েদ হাসান ফাহাদ. মোহাম্মদ আহসান, পলাশ, রিমন, খোরশেদ আলম নবী, মোহাম্মদ হানিফ প্রমুখ।

আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু সহ স্বাধীনতা যুদ্ধের সকল বীর শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া, মিলাদ ও মুনাজাত পরিচালনা করা হয়। দোয়া, মিলাদ ও মুনাজাত পরিচালনা করেন মাওলানা ওয়াহিদুর রহমান।

পরে হাজী ইয়াছিন আরাফাতকে সভাপতি ও হাজী আব্দুল করিমকে সাধারণ সম্পাদক করে আমজাদের বাজার বঙ্গবন্ধু পরিষদের ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬