৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

সদর দক্ষিণ লালবাগ থেকে অস্ত্রসহ চৌদ্দগ্রামে সন্ত্রাসী সোহেল গ্রেফতার

স্টাফ রিপোর্টার: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা সদর দক্ষিণ এলাকায় এক বিশেষ অভিযান পরিচালনা করে অস্ত্র সহ মো. সোহেল মিয়া (২৫) নামে এক চিহিৃত সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১, সিপিসি-২। আটক সন্ত্রাসী সোহেল চৌদ্দগ্রাম উপজেলার গুনবতী ইউনিয়নের পূর্ব কাশিপুর গ্রামের মো. শফিক মিয়ার ছেলে।

র‌্যাব সূত্র জানায়, বিভিন্ন অপরাধ এর উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইনশৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে র‌্যাব এর ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে গত রবিবার (২৪ নভেম্বর) রাতে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা ক্যাম্পের একটি আভিযানিক দল কুমিল্লার সদর দক্ষিণ থানাধীন গোয়ালগাঁও ইউনিয়নস্থ ঢাকা-চট্টগ্রাম পুরাতন সড়ক সংলগ্ন লালবাগ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে চিহ্নিত সন্ত্রাসী মো. সোহেল মিয়াকে আটক করে। এসময় তার কাছ থেকে একটি দেশীয় তৈরী ওয়ান শ্যূটার পাইপগান ও ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। পরে আটক আসামীর বিরুদ্ধে সদর দক্ষিণ থানায় অস্ত্র আইনে মামলা দায়ের শেষে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক সোহেল জানায়, সে তার অন্যান্য সহযোগীদের সাথে পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ কুমিল্লার সদর দক্ষিণ ও চৌদ্দগ্রাম থানা এলাকায় বিভিন্ন ধরণের সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে আসছিল। এসময় জব্দকৃত আগ্নেয়াস্ত্র দিয়ে সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করার উদ্দেশ্যে নিজের দখলে রাখার কথা স্বীকার করে সে।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬