৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম :

চট্টগ্রামে আবারো শুরু হতে যাচ্ছে ফুড ফেস্টিভ্যাল

নিজস্ব প্রতিবেদক: প্রথমবারের মতো মার্চ-১৯ ইং এর ১৫-১৭তারিখ পর্যন্ত একটি অনলাইন গ্রুপ চাটগাইয়া ফুড ব্যাংক আয়োজন করেছিল Chatgaiya Food Festival 2019। যা চট্টগ্রামের ফুড লাভারদের মনে জায়গা করে নেয়। গতবার ছিল নাচ, গান, ফ্যাশন শো, চিত্রাঙ্কন প্রতিযোগিতা এবং ৪০টি প্রিয় রেস্টুরেন্ট ও আরও অনেক কিছু!! যেখানে শো স্টপার ছিল বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড “বে অফ বেঙ্গল” ও ১২ টি চট্টগ্রামের জনপ্রিয় ব্যান্ড, সেরা ড্যান্স ক্রু ” ও২ স্ট্রিট ড্যান্স ক্রু”, “এ২জেড” ও “ডি প্রাইম পারফর্মারস।

আয়োজক গ্রুপের এডমিন আসমা জাহান ও ফয়সাল বিন আনোয়ার বলেন, এবার ২য় বারের মত আমরা আয়োজন করতে যাচ্ছি একটু ভিন্নভাবে ভিন্নধর্মী Chatgaiya Food Festival Series 2 And Free Churi Uthshob!

যেখানে থাকবে ফুড স্টল, ক্লথ স্টল এন্ড কসমেটিকস স্টল। সাথে থাকবে প্রিয় ব্যান্ড, প্রিয় হিপহপ ড্যান্সার, ডিজে শো এবং আরও অনেক কিছু যা সময় অনুযায়ী জানিয়ে দেয়া হবে! আমাদের এই ফেস্টিভ্যালের মূল আকর্ষণ থাকবে ফ্রী চুড়ি। এত সুযোগ উপভোগ করতে চাইলে আসতে হবে আমাদের মেলায়। আসমা জাহান আরো বলেন, এবার ৩০টির অধিক স্টল থাকবে। ২০টির অধিক ফুড স্টল আর ১৫টির অধিক ক্লথ স্টল, মেহেদী স্টল অ্যান্ড কসমেটিকস স্টল। মেলা অনুষ্ঠিত হবে নগরীর বাওয়া স্কুল মাঠে।

তারা আরো জানান, কিছু স্টল বুকিং হয়ে গেছে। আরো কিছু স্টল এখনো বুকিং চলতেছে। আগে আসলে আগে বুকিং ভিত্তিতে এই স্টলগুলো বুকিং দেয়া হচ্ছে। বুকিং চলবে ২৩/১২/১৯ইং পর্যন্ত। বিস্তারিত জানতে যোগাযোগ করুন :
আসমা জাহান, (ফাউন্ডার এডমিন) চাঁটগাইয়া ফুডব্যাংক, কনফিডেন্ট গার্লস, ফোন : ০১৬২০-৬৯৮০০০
ফয়সাল বিন আনোয়ার, (ভাইস এডমিন) চাঁটগাইয়া ফুডব্যাংক, ফোন : ০১৮১৫-৬৮০৯২৯

স্টল বুকিং এর জন্য নিম্নোক্ত ঠিকানায় যোহাযোগ করুন : সদরঘাট, রোড#১২,গাউসিয়া মার্কেট, ২য় তলা, নিউ মার্কেট, চট্টগ্রাম।

সবুজ বাংলা নিউজ পরিবার

জিয়াউর রহমান হায়দার

প্রকাশক ও সম্পাদক
মোবাইল: ০১৮১৭ ৪৫০০৯৬

মোঃ নাজমুল হক

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৭১০ ৯১৩৩৬৬

রানা মিয়া

সহযোগী সম্পাদক
মোবাইল: ০১৮৮১ ১৪১৮৬৬